সর্বশেষ আপডেট : ১২ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগে প্রধান শিক্ষক আটক 

1-daily-sylhet-atok-2গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগে অভিযুক্ত প্রধান শিক্ষককে আটক করেছে পুলিশ। ঘটনার ২০দিন পর পরিচালনা কমিটির সহ- সভাপতি বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।
গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ চৌমুহনী এলাকা থেকে তাকে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। আটক ভাদেশ্বর মাইজভাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনজিত কুমার সেনাপতির বিরুদ্ধে অভিযোগ গত ২০ আগস্ট একই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীকে তার দ্বারা বলৎকারের শিকার হয়েছে। বিদ্যালয়ের দারোয়ান কর্তৃক শিক্ষার্থীকে বলৎকারের এ দৃশ্যটি ভিডিও চিত্র ধারণ করে ইন্টারনেটের মাধ্যমে ছেড়ে দেওয়া হলে তা এলাকার সকলের হাতে হাতে ছড়িয়ে পড়ে।
প্রাথমিক অবস্থায় উপজেলা শিক্ষা অফিসার বরাবর গত ২৭ আগস্ট পরিচালনা কমিটির সহ- সভাপতি ও অভিভাবকদের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দায়ের করলেও তার বিরুদ্ধে ফৌজদারী আইনগত কোন ব্যবস্থা না নিয়ে কেবল বিভাগীয় পদক্ষেপ গ্রহণ করে তাকে কোম্পানীগঞ্জ উপজেলায় বদলি করা করে দেওয়া হয়। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়। ভিকটিম বা তার পরিবার এ ব্যাপারে মামলা দায়েরে রাজি না হওয়ায় শেষ পর্যন্ত শুক্রবার বিদ্যালয় পরিচালনা কমিটির সহ- সভাপতি মো. তাহের উদ্দিন গোলাপগঞ্জ মডেল থানায় আটক রনজিত সেনাপতি ও একই বিদ্যালয়ের দারোয়ান সাবুল আহমদ (২৫) এর বিরুদ্ধে (ধারা-৩৭৭ দ.বি.তৎ সহ পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২) একটি মামলা দায়ের করেন। আটক প্রধান শিক্ষক রনজিত সেনাপতিকে (৪৮) আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে জামিন না দিয়ে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: