সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে নিখোঁজ তরুণী উদ্ধার : অভিযুক্ত যুবক আটক

unnamed-2স্টাফ রিপোর্টার: সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে জোর পূর্বক ধর্ষনের অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। সেই সাথে নিখোঁজ তরুণীকে উদ্ধার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান।

র‍্যাব- ৯ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ৯ সেপ্টেম্বর শুক্রবার র‌্যাব-৯ সিপিসি-১ সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল মেজর এস এ এম ফখরুল ইসলাম খান এর নেতৃত্বে ও এএসপি সুজন চন্দ্র সরকারসহ এসএমপি’র শাহপরান থানার টিলাগড় পয়েন্ট এলাকা থেকে ১৮ বছর বয়সী নিখোঁজ এক তরুণীকে উদ্ধার করে। উদ্ধারকৃত তরুণীর বাড়ী সিলেটের মেজরটিলার জাহানপুর এলাকায়।

এ সময় অভিযুক্ত ধর্ষণকারী মোঃ সেনুর মিয়া (২৮) কে গ্রেফতার করে র‌্যাব-৯। সে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার ফাইল গাঁও গ্রামের মোঃ মাখন মিয়া এর ছেলে। ।

র‍্যাব সূত্রে আরো জানা যায়, গত ০৪ সেপ্টেম্বর থেকে ঐ তরুনীর নিজ বাসা থেকে নিখোঁজ হওয়ার পর পরিবারের পক্ষ হতে র‌্যাব-৯ এ লিখিত ভাবে অপহরণের অভিযোগ করা হয়। এ সংক্রান্তে শাহপরান থানায় একটি সাধারণ ডাইরী করে মেয়েটির পরিবার। এর প্রেক্ষিতে মেয়েটিকে উদ্ধারে মাঠে নামে র‌্যাব এর একটি দল। র‍্যাবে-৯ তাদের তদন্তে জানতে পারে, অভিযুক্ত সেনুর মিয়ার সাথে উক্ত তরুণীর মোবাইল ফোনে পরিচয় ছিল। নিজ বাড়িতে বিবাহিত স্ত্রী থাকা স্বত্তেও বিয়ের প্রলোভন দেখিয়ে গত ০৪ সেপ্টেম্বর সকালে সেনুর মিয়া মেয়েটিকে বাড়ি হতে নিয়ে যায়। পরবর্তীতে সিলেট মৌলভীবাজার বিভিন্ন স্থানে আত্মীয় স্বজনের বাড়িতে বিবাহ বহির্ভূত ভাবে একত্রে অবস্থান করে। এ সময় মেয়েটি বিয়ের জন্য চাপ দিলে তাকে আটক রাখা হয় এবং চায়ের সাথে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে জোর পূর্বক শারীরিক সম্পর্কে বাধ্য করে ঐ যুবক। গত ৯ সেপ্টেম্বর মেয়েটিকে একটি মাইক্রোবাস যোগে বিয়ের কথা বলে সিলেটে নিয়ে আসলে র‌্যাব-৯ এর গোয়েন্দা এই বিষয়টি জানতে পারে এবং রাত আনুমানিক ৯ টা নাগাদ টিলাগড় ইকোপার্ক এলাকা থেকে উক্ত তরুণীকে উদ্ধার করে র‌্যাব-৯ এর বিশেষ একটি দল।

জিজ্ঞাসাবাদে উক্ত তরুণী বিস্তারিত ঘটনা জানায় এবং সেনুর মিয়ার বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষনের অভিযোগ করে। অভিযুক্ত সেনুর মিয়ার এসব ঘটনার স্বীকারোক্তি প্রদান করলে তরুণীর লিখিত এজাহারের ভিত্তিতে আটককৃত আসামীকে শাহপরান থানায় হস্তান্তর করা হয়। এ সময় উক্ত তরুণীর অভিভাবক উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: