সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে রাজনীতিবীদের হস্তক্ষেপে গাড়ী শ্রমিকের রাস্তাব্লক সমাধান

unnamedওয়াহিদুর রহমান ওয়াহিদ:: সুনামগঞ্জের জগন্নাথপুরে গাড়ী শ্রমিকদের তুচ্ছ বিষয় নিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে রাস্তা ব্লকের ঘটনা ঘটে। প্রায় অধাঘন্টা ধরে জগন্নাথপুর বাজারের পৌর পয়েন্ট নামক রাস্তায় তিনদিক থেকে আসা যানবাহন আটকা পড়ে জনদূভোগের সৃষ্টি হয়।

খবর পেয়ে স্থানীয় রাজনীতিবীদ উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক মাসুম আহমদ, যুবলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান,সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না,পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান ও উপজেলা ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সহ-সভাপতি সাফরোজ ইসলাম মুন্নাসহ বাজারের বিশিষ্ট ব্যাবসায়ীরা ঘটনা স্থলে ছুটে আসেন। তাঁদের হস্তক্ষেপে রাস্তা ব্লক তুলে নেন জগন্নাথপুর মাইক্রো শ্রমিক সংগঠনের চেয়ারম্যান মঈন উদ্দিন ও মিনিবাস শ্রমিক সমিতির সেক্রেটারী রেজন মিয়া।

শনিবার দুপুর প্রায় দেড়টা থেকে দুপুর দুইটা পযন্ত যানচলাচল সম্পন্ন রোপে বন্ধ থাকলে ঈদকে সামনে রেখে কেনাকাটা করতে উপজেলার প্রত্যান্ত অঞ্চল থেকে আসা পুরুষ,মহিলা ও শিশুসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন মারাত্মক যানযটে পড়তে হয়।

পদক্ষদর্শীরা জানান- দুপুরের দিকে ঈদ উপলক্ষে উপজেলার প্রত্যান্ত অঞ্চল থেকে লোকজন কেনাকাটার জন্য আসেন পৌর শহরের জগন্নাথপুর বাজারে। ঈদ উপলক্ষে বাড়তি চাপ সৃষ্টি হয় যানবাহনের। মিনিবাস,সিএজি,অটোরিক্সা,লেগুনা,মাইক্রোবাসসহ সবযানবাহন এসে ভিড় জমান উপজেলার প্রাণকেন্দ্র পৌর পয়েন্টে। কিন্তু সঠিক তদারকির অভাবে সেখানে যানযটের সৃষ্ঠি হয় সর্বক্ষন। তারই ধারাবাহিকতায় সুনামগঞ্জ থেকে আসা যাত্রীবাহী বাস
পৌর পয়েন্টে এলে অপরদিক থেকে আসা মাইক্রোবাসটি গন্তব্যস্থলে যেতে চাইলে রাস্তায় থাকা অরক্ষিত গাড়ীগুলোর জন্য আটকা পড়ে। এসময় মিনিবাস চালক,মাইক্রোবাস চালক ও মোটর সাইকেল মালিকের মধ্যে ত্রি-মূখি ঝগড়া বাঁধে। তারই জের ধরে পৌর পয়েন্ট দিয়ে বয়ে যাওয়া সুনামগঞ্জ,সিলেট ও আউসকান্দিসহ উপজেলার প্রত্যান্ত অঞ্চলে আসা যাওয়া যানবাহনের রাস্তা মিনিবাস ও মাইক্রো দিয়ে ব্লক করে দেয় যানবাহন শ্রমিকেরা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: