সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তারকাদের খবরাখবর

1473482766ঈদ বিনোদন: ঈদ উৎসবকে আরো রঙিন করে তুলতে চ্যানেলগুলো প্রচার করে অসংখ্য নাটক, টেলিফিল্ম ও বিশেষ অনুষ্ঠান। এ আয়োজনে ভিন্ন ভিন্ন গল্প ও একাধিক চরিত্রে অভিনয়ের জন্য তারকারা দাঁড়ান ক্যামেরার সামনে। উদ্দেশ্য একটাই, অভিনয়ের মাধ্যমে দর্শকদের ভালোবাসা অর্জন। ঈদ নাটকের তালিকায় চোখ রাখুন, দেখবেন আপনি নিজেই বিস্মিত হয়ে কপাল কুঁচকে বলবেন, এতো নাটক! নাটকের কাজের সংখ্যা দিন দিন যেমন বাড়ছে তেমনি বাড়ছে তারকাদের ব্যস্ততা। নির্মাতারা চান নাটকের মাধ্যমে দর্শকদের পরিপূর্ণ বিনোদন দিতে, নয়তো ব্যতিক্রমী কাজের মধ্য দিয়ে তাদের মনে দাগ কাটতে। একই চিন্তাধারা থাকে অভিনয়শিল্পীদেরও। তাদের এই কথা কতটা সত্য, তা নিয়ে বিতর্ক থাকতেই পারে। সেই তর্ক-বিতর্কে না গিয়ে চলুন আমরা বরং জেনে নিই তারকাদের ঈদ ব্যস্ততার খবরাখবর—

সিকান্দার বক্স এবার অ্যাভারেজ আসলাম
ঈদ নাটকের জন্য এখন যাকে সবচেয়ে বেশি ব্যস্ত দেখা যায় তিনি মোশাররফ করিম। সেই ধারাবাহিকতায় এবার ঈদেও নাটক ও টেলিছবিতে তাকে দেখা যাবে চিরচেনা রূপে। সাগর জাহানের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘অ্যাভারেজ আসলাম’-এর সিক্যুয়েল নির্মিত হয়েছে ঈদ উপলক্ষে। নাম ‘অ্যাভারেজ আসলামের বিবাহ বিভ্রাট’। নাম ভূমিকায় যথারীতি মোশাররফ করিম রয়েছেন। সেই সঙ্গে রয়েছেন আগের পাত্র-পাত্রী প্রায় সকলেই। নতুন যোগ হয়েছেন আরফান ও সুজানা। একই নির্মাতার ‘মহিনের পাদুকা জোড়া’ নামে একক নাটকেও অভিনয় করেছেন তিনি। এই নাটকে তার বিপরীতে আছেন তিশা। প্রথমবারের মতো মোশাররফ-আলভী জুটি হয়েছেন ‘ভ্যান বস্ত্র বিতান’ নামের একক নাটকে। এছাড়াও ভারতের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার এবার মোশাররফের বিপরীতে অভিনয় করেছেন ‘মেঘ বালিকা’ নামের টেলিছবিতে।

কর্মচঞ্চল চঞ্চল চৌধুরী
কমেডি বা রোমান্টিক সব ধরনের চরিত্রে অভিনয়ের জন্য দর্শক মহলে আলোচিত চঞ্চল চৌধুরী। বেশ কিছুদিন নতুন কোনো চমক না দিলে দেওয়ার অপেক্ষায় আছেন এই অভিনেতা। আর সেটা দিতে যাচ্ছেন এই ঈদ উপলক্ষে তার অভিনয় করা একাধিক নাটকে অভিনয়ের মাধ্যমে। একেক নাটকে একেক ধরনের চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল। এবারের ঈদের জন্য তাকে বেশকিছু ধারাবাহিক নাটকে দেখা যাবে। কয়েকশ’ কোটি টাকার মালিক শিল্পপতি আমজাদ খান। তবু আরো টাকার জন্য তার রাতের ঘুম হারাম হয়। হঠাত্ হূদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। বাবার এই অকালমৃত্যুর পর ব্যবসা বাণিজ্যের হাল না ধরে হঠাত্ দার্শনিক হয়ে যায় তার একমাত্র ছেলে আমির খান। তার মনে হয়েছে, একটি মানুষের জীবনে এতো টাকার দরকার নেই। তাই সে টাকা বিলিয়ে দিতে শুরু করে। ‘মানি ইজ প্রবলেম’ ধারাবাহিক নাটকে দেখা যাবে এই গল্প। আর এই গল্পেই আমির খান চরিত্রে অভিনয়ের মাধ্যমে চঞ্চল চৌধুরী ভিন্ন চমক দিতে যাচ্ছেন তার ভক্তদের। এছাড়া ঈদের রেশ কাটতে না কাটতেই মুক্তি পাবে তার অভিনীত চলচ্চিত্র ‘আয়নাবাজি’।

ফিরে এলেন তিশা
নাটকের সংখ্যার দিকে থেকে এবার পিছিয়ে থাকেননি অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গত ঈদে চলচ্চিত্রে ব্যস্ততার জন্য খুব বেশি নাটক ও টেলিছবিতে অভিনয় করেননি। ভিন্নধর্মী গল্প ও চরিত্র নির্বাচন করে কাজ করলেও নাটক, টেলিছবির তালিকাটা এবার অনেকটাই বড় তার। রাবেয়া খাতুনের গল্প অবলম্বনে আবুল হায়াত নির্মিত ‘নাটকীয় বাস্তব’, সাগর জাহানের ‘মহিনের পাদুকা জোড়া’ ও ‘আমি পিএস বলিতেছি’ ও মুহম্মদ মোস্তফা কামাল রাজের ‘কখনো কখনো’ নাটকে দেখা যাবে তাকে। এর পাশাপাশি জাহিদ হাসানের বিপরীতে তিনি অভিনয় করেছেন ‘বিউটি বোট’ এবং জনের সঙ্গে ‘অনলাইন ফাইট’ নাটকে। এর বাইরে মাহফুজ আহমেদের বিপরীতে তাকে দেখা যাবে আশফাক নিপুণ পরিচালিত ‘কাপল’ নাটকে।

সুবর্ণা মুস্তাফার চরিত্রে মম
চলচ্চিত্রে কাজ শেষ হওয়ার পর নাটকেও নিয়মিত দেখা যাচ্ছে অভিনেত্রী জাকিয়া বারী মমকে। বড়পর্দার ব্যস্ততার কারণে নির্বাচিত কিছু নাটক ও টেলিছবিতে অভিনয় করছেন ঠিকই, তবে নাটকের সংখ্যার হিসেবটা মমর কাছে মুখ্য নয়। তার এবারের কাজে গল্প ও চরিত্রে যেমন নতুনত্ব আছে তেমনি নির্মাণেও যত্নের ছাপ খুঁজে পাবেন দর্শক। এবার তিনি অভিনয় করেছেন নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার তরুণ বয়সের চরিত্রে। নাটকের নাম ‘হিয়ার মাঝে লুকিয়ে ছিলে’। এতে তার পাশাপাশি অভিনয় করেছেন তারিক আনাম খান, সুবর্ণা মুস্তাফা প্রমুখ। এছাড়া মম অভিনয় করেছেন শিহাব শাহীন পরিচালিত ‘ভালোবাসার পঙক্তিমালা’ টেলিছবিতে।

ব্যস্ততার ভিড়ে জাহিদ হাসান
এবার অভিনয়ের পাশাপাশি নির্মাণেও সমান ব্যস্ত দেখা গেছে জাহিদ হাসানকে। এই ঈদে তিনি নির্মাণ করেছেন সাত পর্বের ধারাবাহিক নাটক ‘নীল ও বউ রাখি’। এতে তার পাশাপাশি বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া ইসলাম মৌ, সারিকা, ভাবনা, মেহজাবীনসহ অনেকে। এর পাশাপাশি সারিকার বিপরীতে ‘হূদয় রহস্য’ ও তানজিকার সঙ্গে ‘লজিক লজিক’ একক নাটকে দেখা যাবে তাকে। এছাড়া তিনি নির্মাণ করেছেন একক নাটক ‘বোঝা না বোঝার ভুল’। এতে তার বিপরীতে আছেন অর্ষা। একই নায়িকার সঙ্গে জাহিদ হাসানকে দেখা যাবে ‘ফিরে যাবো না’ নামে আরেকটি নাটকে।

সবুজের আলতো পথে মৌ
ঈদ উপলক্ষে সাদিয়া ইসলাম মৌ অভিনয় করেছেন একাধিক নাটক ও টেলিছবিতে। এই ঈদে অনেকদিন পর তাকে টিভি নাটকে দেখা যাবে জনপ্রিয় মডেল নোবেলের বিপরীতে। নাটকের নাম ‘সবুজের আলতো পথে’। এর পাশাপাশি চ্যানেল আইয়ে প্রচার হবে মৌ-মাহফুজ জুটির নাটক ‘তার দুটি চোখ’। এছাড়া অঞ্জন আইচের ‘সাইরেন’, জাহিদ হাসানের ‘নীল ও বউ রাখি’সহ আরো বেশকিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: