সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় সেপটিক ট্যাংক থেকে পিতার গলিত লাশ উদ্ধার-পুত্র পলাতক-আটক-৫

unnamedবিশেষ প্রতিনিধি : কুলাউড়ায় সম্পত্তির ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধের জের ধরে পিতাকে খুন করে পুরনো সেপটিক ট্যাংকে ফেলে লাশ মাটি চাপা দেয়ার ৬ দিন পর পুলিশ মহব উল্যা (৭০) নামক এক বৃদ্ধের গলিত লাশ ৯ সেপ্টেম্বর শুক্রবার উদ্ধার করেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী পুত্র ও কন্যা সহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

কুলাউড়া থানার এসআই কানাই লাল চক্রবর্তী জানান, কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাগৃহাল গ্রামের মইন উদ্দিন (২৫) তার বৃদ্ধ পিতা মহব উল্যাকে ৩ সেপ্টেম্বর শনিবার রাতে খুন করে বাড়ির পুরনো সেপটিক ট্যাংকে ফেলে লাশ মাটি চাপা দেয়। লাশের দুর্গন্ধ যাতে না ছড়ায় সেজন্য ট্যাংকিতে বডি স্প্রে ছিটানোও হয়। পরে লাশের উপরে গোবর দিয়ে লাশ গুমের চেষ্টা করা হয়। কিন্তু

unnamed-2শনিবার রাত থেকে বৃদ্ধ মহব উল্যা নিখোঁজ হলেও পরিবারের পক্ষ থেকে নিহতের ভাই শুক্রবার থানায় নিখোজের ব্যাপারে সাধারন ডায়রী করতে আসার পর লাশের সন্ধান পাওয়া গেছে সংবাদ পেয়ে তিনি পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে বিকেলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করা করেন। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ নিহত বৃদ্ধের স্ত্রী হাছনা বেগম, মেয়ে সাফিয়া বেগম, ছেলের স্ত্রী শারমিন বেগম, ছেলে আলাউদ্দিন এবং মেয়ের জামাই হারেছ মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন। তরে ঘাতক পুত্র মইন উদ্দিনকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামছুদ্দোহা পিপিএম জানান, প্রাথমিকভাবে জানা গেছে বৃদ্ধ দুটি বিবাহ করেন। তার সন্তানদের মধ্যে সম্পত্তি নিয়ে পারিবারিক বিরোধ ছিল। সম্পত্তির বিরোধের জের ধরে পুত্র কর্তৃক পিতাকে হত্যা করে লাশ গুম করার জন্য টয়লেটের গর্তে মাটি চাপা দেয়া হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। পুত্র মইন উদ্দিন বৃহস্পতিবার থেকে পলাতক রয়েছে। ঘটনার ৬ দিন পুলিশ মাটি চাপা অবস্থায় বৃদ্ধের লাশ উদ্বার করা হয়। ঘটনার সাথে জড়িত সন্দেহে ৫ জনকে থানায় আনা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: