সর্বশেষ আপডেট : ৩৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৩০ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেমের ফাঁদে ৬৪ বছরের বৃদ্ধা!

1-136রকমারি ডেস্ক ::
দ্ধার একমাত্র মেয়েটি বিদেশে কর্মরত। স্বামী মারা গেছেন অনেক আগেই। একাকীত্ব ক্রমশ গ্রাস করেছিল ৬৪ বছর বয়সী বিধবা মহিলাকে। ফেসবুকে আলাপ হওয়া অজ্ঞাত পরিচয় এক বন্ধুর সঙ্গে আলাপ ধীরে ধীরে গভীর বন্ধুত্বে পরিণত হয়। শেষ পর্যন্ত লন্ডন নিবাসী ফেসবুকের সেই বন্ধুর প্রেমেই পড়ে যান ভারতের পুণের বাসিন্দা ওই মহিলা। দু’জনে বিয়ে করবেন বলেও ঠিক করেন। কিন্তু হঠাৎ করেই প্রেমিক বদলে হয়ে গেল প্রতারক। প্রেমিকার প্রায় ৯৫ লক্ষ টাকা হাতিয়ে আপাতত উধাও সেই প্রেমিক।

একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী, নিজেকে লন্ডনের বাসিন্দা বলে দাবি করা ওই ব্যক্তি মহিলার কাছে নিজেকে হার্লে বেনসন বলে পরিচয় দেয়। এরপরে পুণের মডেল কলোনির বাসিন্দা ৬৪ বছরের ওই মহিলার সঙ্গে নিজের মোবাইল নম্বরও বদল করে ওই ব্যক্তি। ফেসবুক ছাড়াও এসএমএস চালাচালি। হোয়াটস অ্যাপে একে অপরকে মেসেজ পাঠানো শুরু হয়। মাস দু’য়েক আগে মহিলাকে প্রপোজ করে সে, বিয়ের প্রতিশ্রুতিও দেয়। এমনকি লন্ডন থেকে পুণেতে এসে বসবাস শুরু করবে বলেও ওই মহিলাকে জানায় ওই প্রতারক।

কিন্তু তার কাছে টাকা না থাকায় নিজের প্রেমিকাকে ৯৫ লক্ষ টাকা পাঠাতে বলে ওই প্রতারক। একটি ব্যাংক অ্যাকাউন্ট নম্বরও পাঠায় সে। সেই অ্যাকাউন্টে ওই মহিলা টাকা পাঠানোর পরেই টাকা হাতিয়ে নিয়ে নিজের মোবাইল বন্ধ করে দেয় ওই ব্যক্তি।

পুলিশ জানিয়েছে, রীতিমতো নিজের একটি জমি বিক্রি করে ওই টাকা দিয়েছিলেন ওই মহিলা। জানা গেছে, তিনি কেন্দ্রীয় সরকারের একটি নামকরা গবেষণা কেন্দ্রের প্রাক্তন অধ্যাপক। শেষ পর্যন্ত তিনিও প্রেমের ফাঁদে পড়ে প্রায় কোটি টাকা হারালেন। আপাতত ওই ভিনদেশি প্রেমিককে খুঁজছে পুলিশ। আর সেই ‘প্রেমিক’ হয়তো আবার কোন প্রেমিকার খোঁজ চালাচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: