সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

wwssssssকুলাউড়া সংবাদদাতা ::
কুলাউড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে কুলাউড়া-বড়লেখা সড়কে পৃথক এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। আহতদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে কুলাউড়া-বড়লেখা সড়কের মানি সিংহ এলাকায় দু’টি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় সিএনজি যাত্রী হালিমা বেগম (৩০), আনসার উদ্দিন (২২) ও ইসলাম উদ্দিন (২৫) মারাত্মক আহত হন। আহতদেরকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে ইসলাম উদ্দিন মৃত্যুবরণ করে। সে বড়লেখা উপজেলার কাঠলতলি এলাকার গবিনপুর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।
অপরদিকে, গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে কুলাউড়া-বড়লেখা সড়কের পুষাইনগর এলাকায় দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় ৩০ বছরের এক অজ্ঞাত যুবক ঘটনাস্থলে মারা যায়।

কুলাউড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসে। কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে একটি সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার ত-১১-১৮৫৯) আটক করেছে। তবে,অপর সিএনজি অটোরিক্সাটি পালিয়ে যায়। এদিকে, জুড়ী-ফুলতলা সড়কের সমাই এলাকায় একটি বাস বাইসাইকেল আরোহী রিপনকে (১২) ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। কুলাউড়া থানার ওসি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: