সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ০ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ে না করেই মা হতে চান মনিষা!

30987_monishaবিনোদন ডেস্ক:
দীর্ঘ অসুস্থতা কাটিয়ে ফের স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। জীবনের ময়দানে হারিয়ে দিয়েছেন ক্যানসারের মতো মরণ রোগকেও। সুস্থ হয়ে এবার মা হতে চান নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা মনিষা কৈরালা। ২০১০ সালে সম্রাট দহেলের সঙ্গে বিয়ে হয় মনিষার। বিয়ের দু’বছরের মধ্যেই ভেঙে যায় সেই বিয়ে। তা হলে কী আবার বিয়ের পিঁড়িতে বসবেন নায়িকা? নাকি সারোগেসির মাধ্যমে সন্তান চান তিনি?

খোলাসা করলেন নিজেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে মনিষা জানিয়েছেন, বাড়ির সকলের সঙ্গে তার খুব ভালো সম্পর্ক হলেও তারা সকলেই নেপালে থাকেন। ফলে একাকিত্বে ভোগেন নায়িকা। তাই আপাতত বিয়ে না করেই সন্তান দত্তক নিয়ে মা হতে চান মনিষা। তবে দ্বিতীয় বিয়ে নিয়ে কিছু ভাবছেন কিনা মনিষাকে এই প্রশ্ন করা হলে তিনি বলেন, কে বিয়ে করতে চায় না? প্রথম দিকে বেশ ভালোই লাগে।

কিন্তু পরে ব্যাপারটা অন্যরকম হয়ে যায়। তবে এই মুহূর্তে আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো পরিবার শুরু করা। আর সেটা সন্তান দত্তকের মাধ্যমে শুরু হতে পারে। এদিকে শুধু সন্তান দত্তক নেয়াই নয়, পুরোদমে আবার বলিউডে ফিরতে চলেছেন মনিষা। প্রমিতা সেনগুপ্তর প্রথম ছবি ‘মৌলি’তে এক বিহারী মুসলিম নারীর ভূমিকায় অভিনয় করবেন মনিষা। কলকাতার পটভূমিকায় তৈরি হবে এ ছবি। এর বাইরে আরও কয়েকটি ছবিতে অভিনয়ের কথা চলছে তার। মনিষাও ছবিগুলোর গল্প ভালো হলে সেগুলোতে অভিনয় করবেন বলে জানিয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: