সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৪৮ সেকেন্ড আগে
সোমবার, ২২ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জিয়াউর রহমানের স্বাধীনতা পদক সরানো রাজনৈতিক প্রতিহিংসা —নাসিম হোসাইন

SONY DSC

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী’ উপলক্ষে সিলেট মহানগর মহিলাদলের উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা অুনষ্ঠিত হয়েছে।

৯ সেপ্টেম্বর শুক্রবার নগরীর তাতীপাড়াস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত আলোচনা সভায় মহিলাদলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও সিলেট মহানগর মহিলাদলের সভানেত্রী অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদিকা প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতার ঘোষক ও রণাঙ্গনের বীর সেনাপতি জনগণের প্রিয় নেতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীরউত্তম’র স্বাধীনতা পদক সরিয়ে ফেলার কার্যকলাপ রাজনৈতিক প্রতিহিংসা প্রসূত। এই সিদ্ধান্তে শুধু জিয়াউর রহমানকে হেয় করা হচ্ছে না, বরং স্বাধীনতা সংগ্রামে যারা অসামান্য অবদান রেখেছেন, তাদের সকলের জন্য চরম অবমননাকর। সরকারের এই সিদ্ধান্ত শুধু সংকীর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত নয়, এটা প্রতিহিংসাপরায়ন, গণবিচ্ছিন্ন ও ঔদ্ধত্যপূর্ণ। এর ফলে স্বাধীনতা পরবর্তী সময়ে পদকপ্রাপ্ত বরণ্য ব্যক্তিবর্গকে অবমাননা করা হচ্ছে।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহিলাদল নেত্রী জাহানারা ইয়াসমীন, পাপিয়া বেগম, মিনারা হোসেন, রাহেলা জেরিন কানন, রেহেনা ফারুক শিরিন, বিলকিস জাহান চৌধুরী, খালেদা বেগম হেনা, তানিয়া রহমান, হাফসা বেগম, রেজিয়া বেগম, রিনা বেগম, সুমী রেজা, সামিয়া বেগম, সানজিদা বেগম, হাফসা বেগম প্রমুখ। আলোচনা সভা শেষে কেক কাটার মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: