সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওরা কি মানুষ?

1473428201নিউজ ডেস্ক:
কুমিল্লা প্রতিনিধি: বিধবা সুফিয়া বেগমকে (৪৫) গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে, শরীরের ক্ষত স্থান, নাক-মুখ ও চোখে লবণ ও মরিচের গুড়ো দিয়ে পাশবিক নির্যাতন চালানো হয়েছে। কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের বি-চাপিতলা উত্তর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার বিচার ও আসামিদের গ্রেফতারের দাবিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ এলাকায় ক্ষোভ ও নিন্দার ঝড় বইছে। বিধাব সুফিয়া বেগম (৪৫) উপজেলার বি-চাপিতলা উত্তর পাড়া গ্রামের মৃত মুতি মিয়ার স্ত্রী।

জানা গেছে, মঙ্গলবার ঘটনাটি ঘটলেও ফেসবুকের মাধ্যমে পুলিশ জানতে পেরে শুক্রবার সন্ধ্যায় বাঙ্গরা বাজার থানার এসআই মাহমুদুল হাসান রুবেলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার স্থলে যান। তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে সেলিমের মা কৌহিনুর বেগম (৪২) ও ছোট ভাই জীবনকে (১৬) আটক করে।

বিধাব সুফিয়া বেগম অভিযোগ করে বলেন, মঙ্গলবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হলে পাশের বাড়ির আরশ মিয়ার ছেলে সেলিমসহ পরিবারের লোকজন আমাকে গাছের সাথে বেঁধে মারধর করে। পরে ক্ষত স্থান ও চোখ-মুখেসহ পুরা শরীরে লবণ ও মরিচের গুড়ি ঢেলে দেয়।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, ঘটনার বিষয়টি আমরা জানতে পেরে তদন্ত করে একজনকে আটক করেছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: