সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পদক-মাজার সরিয়ে সরকার বিচ্ছিন্ন হবে : মির্জা ফখরুল

fakrul-md20160909121602নিউজ ডেস্ক:
বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বাধীনতা পদক ও তার মাজার সরিয়ে সরকার ছোট ,সংকীর্ণ মনের পরিচয় দিয়েছে। এর মধ্য দিয়ে সরকার জনগণ থেকে আরো বিচ্ছিন্ন হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মহিলা দলের ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার বেলা ১১টায় শেরে বাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে পুষ্পাঘ্য অর্পন শেষে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, জাদুঘর থেকে সরকার জিয়াউর রহমানের স্বাধীনতা পদক সরিয়ে নিয়েছে। এক মন্ত্রী মাজার সরিয়ে নেওয়ার হুমকি দিয়েছেন। আমরা ভোটার বিহীন সরকারের এসব কমর্কাণ্ডের তীব্র নিন্দা জানাই।

তিনি বলেন, পদক ও মাজার সরিয়ে জিয়াউর রহমানকে ছোট করা যাবে না। বরং সরকারই আরো ছোট হবে। জিয়া ১৬ কোটি মানুষের হৃদয়ে আছেন।

মাজার সরানো হলে আপনারা কোন কর্মসূচি দিবেন কিনা, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, গনবিরোধী সরকার দমন পীড়নের মাধ্যমে দেশ পরিচালনা করছে। আমরা জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধের চেষ্টা করব।

এসময়ে বিএনপির সাংগঠনিক সম্পদক বিলকিস জাহান শিরিন, মহিলা বিষয়ক সম্পাদক নূরী আরা সাফা, নির্বাহী কমিটির সদস্য খালেদা ইয়াসমিন, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানাসহ মহিলা দলের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: