সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দামী গরুর মৃত্যু দেখে স্ট্রোকে মারা গেলেন ব্যবসায়ী

full_498999191_1473423386নিউজ ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরে চোখের সামনে এক লাখ ৭৫ হাজার টাকা মূল্যের একটি গরু মারা যাওয়ার দৃশ্য দেখে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন গরু ব্যবসায়ী সাইফুল ইসলাম (৫০)। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। গরু ব্যবসায়ী সাইফুল ইসলামের বাড়ি কুষ্টিয়া জেলার বাহেরুল গ্রামে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুষ্টিয়ার বাহেরুল গ্রামের গরু ব্যবসায়ী সাইফুল ইসলাম বুধবার ২১টি গরু ভর্তি ট্রাক নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। মহাসড়কে দীর্ঘ যানজট থাকায় অধিকাংশ গরু অসুস্থ হয়ে পড়ে।

বৃহস্পতিবার দুপুরে গরু ভর্তি ট্রাক নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে ট্রাকে থাকা এক লাখ ৭৫ হাজার টাকা মূল্যে কেনা একটি ষাঁড় অসুস্থ হয়ে পড়ে। পরে ট্রাক থামিয়ে সাইফুল ইসলাম দেখেন গরুটি মারা গেছে।

এ দৃশ্য দেখে সাইফুল ইসলাম চিৎকার দিয়ে নিজেই অচেতন হয়ে পড়েন। এসময় ট্রাকে থাকা অন্যরা তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়ার পথে পথিমধ্যেই তার মৃত্যু হয়।

ঘটনার সময় উপস্থিত মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়ন পরিষদের সদস্য দেওহাটা গরুর হাটের ইজারাদার কামারুজ্জামান বলেন, ট্রাকভর্তি গরু বিক্রির উদ্দেশ্যে কুষ্টিয়া থেকে ঢাকা নিয়ে যাচ্ছিলেন সাইফুল ইসলাম। এক লাখ ৭৫ হাজার টাকা মূল্যের একটি গরু চোখের সামনে মরতে দেখে তিনি স্ট্রোক করে মারা গেছেন। পরে সাইফুলের বাড়িতে খবর দিলে তার ভাই এসে লাশ নিয়ে গেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: