সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদা জিয়ার উপদেষ্ঠা হয়ে ইলিয়াসপত্নী লুনা বিশ্বনাথে আসছেন আজ

elias-ali-with-luna-copy-1বিশ্বনাথ প্রতিনিধি:
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াসপত্নী তাহসিনা রুশদি লুনা বিশ্বনাথে আসছেন আজ শুক্রবার। ইলিয়াসপত্নী লুনাকে বরণ করতে বিশ্বনাথ বিএনপি ও সহযোগি সংগঠন ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে। এবার অন্যভাবে লুনাকে বরণ করতে যাচ্ছে বিএনপি।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া বলেন, শুক্রবার বিকেলে ইলিয়াসপত্নী তাহসিনা রুশদী লুনা (ভাবি) খালেদা জিয়ার উপদেষ্ঠা হয়ে বিশ্বনাথে এই প্রথম আসছেন। তাকে বরণ করতে বিএনপির পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। রশিদপুর পয়েন্টে লুনা (ভাবি) কে বরণ করা হবে। পরে মোটর শোভাযাত্রার মাধ্যমে তাকে রামধানা গ্রামে নিয়ে যাওয়া হবে। সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।

ঈদ যে খুশি বা আনন্দের এই বলার প্রয়োজন হয়না। সকল দুঃখ কষ্ট, ভেদাভেদ ভুলে ঈদের আনন্দে সবাই মেতে উঠে যে যার মতো করে। ঈদের আনন্দে মাতোয়ারা থাকে উৎসবপ্রেমী গোটা দেশবাসি। শুক্রবার নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াসপত্নী তাহসিনা রুশদি লুনা সন্তানের নিয়ে স্বামী ইলিয়াস আলীর গ্রামের বাড়ি বিশ্বনাথের রামধানায় ঈদ করার জন্য আসছেন।

কিন্তু গত কয়েকটি ঈদ নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীকে ছাড়াই দলীয় নেতাকর্মী ও তাঁর পরিবার ঈদ পালন করেন। তবে তাদের মধ্যে ছিলনা ঈদের কোন আনন্দ। এবারের ঈদে ইলিয়াস আলী কে নিয়ে ঈদ করতে চান তাঁর জন্মস্থান সিলেটের বিশ্বনাথবাসি। গত কয়েকটি ঈদের আনন্দের ছোঁয়া লাগেনি নিখোঁজ বিএনপির প্রভাবশালী নেতা ইলিয়াস আলীর পরিবারের। নিরানন্দ ঈদ পালন করেছে ইলিয়াস পরিবার।

নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর গ্রামের বাড়ি বিশ্বনাথের অলংকারি ইউনিয়নের রামধানায় তাঁর মা সূর্যবান বিবি ও পরিবারের সদস্যদের সঙ্গে গত কয়েকটি ঈদ করেছেন ইলিয়াসের সহধর্মিনী তাহসিনা রুশদী লুনা, ছেলে আবরার ইলিয়াস, নাবিদ, মেয়ে সাইয়ারা নাওয়াল। কিন্তু এবারের ঈদে ইলিয়াস আলী ফিরে আসবে সেই আশায় বুক বেঁধে রয়েছেন বিশ্বনাথবাসী ও তাঁর পরিবার।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: