সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার বাঙালির চরিত্রে সালমান খান

1473407533বিনোদন ডেস্ক: ব্যতিক্রমের ‘কিক’ বেশ ভালভাবেই পেয়ে বসেছে সালমান খানকে। আলোচনা-পর্যালোচনা-সমালোচনা, সবই হচ্ছে বটে, তবে ‘ভাইজান’ বক্স অফিসে হামেশাই হিট। তাই আরও বেশি করে ব্যতিক্রমের রাস্তাতেই হাঁটছেন বলিউডের সুলতান। আর এবার শুধু বলিউড নয়, বাঙালি দর্শকদের জন্য নতুন উপহার নিয়ে আসছেন তিনি। কারণ, এবার বড় পর্দায় সল্লু ফুটিয়ে তুলবেন এক বাঙালি চরিত্র।

সোমেন বন্দ্যোপাধ্যায়। অনেকের কাছেই হয়তো অজানা এই নাম। প্রবাসী এই ভারতীয় বাঙালির হাত ধরেই শুরু হয়েছিল লাস্যময় নৃত্যশৈলী ‘চিপেনডেল’। ষাটের দশকে শুরু হওয়া এই নৃত্য শুধু পুরুষ শিল্পীরা করে থাকেন, যাদের শরীরের উপরের অংশে পোশাক থাকে না।

লস অ্যাঞ্জেলসের এক নাইট ক্লাবে ‘চিপেনডেল’ শুরু হয়। পরবর্তীকালে এর জনপ্রিয়তা এশিয়া, ইউরোপ ও আমেরিকার অন্যান্য জায়গায় ছড়িয়ে পড়ে। কিন্তু নব্বইয়ের দশকের শুরুতেই তিন প্রাক্তন ‘চিপেনডেল’ নৃত্যশিল্পীকে হত্যার অভিযোগ ওঠে সোমেন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। অভিযোগ প্রমাণিত হলে ২৬ বছরের জেল হয় তার। ১৯৯৪ সালে কারাগারেই তার মৃতদেহ উদ্ধার হয়।

আপাতত কবীর খানের সঙ্গে ‘টিউবলাইট’ ছবির শুটিংয়ে ব্যস্ত সালমান। সেই কাজ শেষ করেই পর্দায় ‘চিপেনডেল’-এর জনককে ফুটিয়ে তোলার প্রস্তুতি শুরু করে দেবেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: