সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩৬ সেকেন্ড আগে
সোমবার, ২৪ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে আমুড়া ইউনিয়নের নব-নির্বাচিত পরিষদের দ্বায়িত্ব গ্রহণ

unnamed-4গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে আমুড়া ইউনিয়নে নব-নির্বাচিত পরিষদের দ্বায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বিদায়ী চেয়ারম্যান আছদ্দর আলী জালালীর সভাপতিত্বে, ইউপি সদস্য কামরান হোসেন ও আব্দুল গফফার কুটির যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, নব-নির্বাচিত চেয়ারম্যান রুহেল আহমদ।

তিনি তার বক্তব্যে বলেন, আমি ইউনিয়নবাসীর মূল্যবান ভোটে নির্বাচিত হয়েছি। আমার এই ক্ষমতাধীন সময় আমি আপনাদের সেবায় সার্বক্ষণিক নিয়োজিত থাকতে চাই। আমুড়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করতে আমি সর্বাত্মক প্রচেষ্ঠা চালিয়ে যাবো। তিনি আমুড়া ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে সকল ইউপি সদস্য, মহিলা সদস্যা ও ইউনিয়নবাসীর সহযোগীতা কামনা করেন।

ডামপাল জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল হামিদের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি গোলাপগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সচিব বিশিষ্ট সাংবাদিক আব্দুল আহাদ, যুক্তরাজ্য প্রবাসী বাবু মিয়া, সমাজসেবী সৈয়দ হাসানর মাহমুদ বাবু, দৈনিক যুগান্তর পত্রিকার গোলাপগঞ্জ প্রতিনিধি হারিছ আলী, পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা ফেরদৌস।

উপস্থিত ছিলেন সমাজসেবী নুরুল ইসলাম মোল্লা, আতহারিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল হক, ইউপি সদস্যদের মধ্যে লুকুছ আহমদ, আমান উদ্দিন, তারেক আহমদ, নুরুল ইসলাম, মুজিবুর রহমান মুজিব, তরুণ সমাজকর্মী ফরহাদ আহমদ, সমাজসেবী আক্তার হোসেন, গোলাপগঞ্জ রিপোর্টাস ইউনিটি’র প্রচার সম্পাদক খালেদ হোসেন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: