সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুব্রত চক্রবর্তী জুয়েলকে গ্রেফতারে দুদকের অভিযান

pic-1

ডেইলি সিলেট ডেস্ক :: মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলকে গ্রেফতারে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। টাকা আত্মসাত সংক্রান্ত তথ্য সরবরাহ না করায় গত বুধবার দিনগত রাত ২টায় সিলেট নগরীর চালিবন্দরস্থ বাসায় অভিযান চালায় দুদক।

কোতোয়ালি থানা পুলিশকে সাথে নিয়ে এ অভিযান চালানো হয় বলে জানা গেছে। তবে দুই ঘণ্টার অভিযান শেষেও তাকে আটক করতে পারেনি পুলিশ।

দুদক সিলেটের উপপরিচালক রেভা হালদার অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, তাকে গ্রেফতারে অামাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

এর আগে গত ১ সেপ্টেম্বর টাকা আত্মসাত সংক্রান্ত তথ্য সরবরাহ না করায় সুব্রত চক্রবর্তী জুয়েলের বিরুদ্ধে মামলা (নং : ০১) করে দুদক। দুদক সিলেটের সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক রেভা হালদার বাদি হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, মুক্তিযোদ্ধা সংসদের ৩ কোটি ৫২ লাখ ৮০ হাজার টাকা, মুক্তিযোদ্ধা প্রকল্পের ১৪ লাখ টাকা, মন্ত্রণালয়ের বরাদ্দ দেয়া ১৩ কম্পিউটার কয়েদির মাঠে গরুর হাটের খাজনা বাবদ প্রাপ্ত টাকা আত্মসাতের দায় থেকে বাঁচতে অপচেষ্টায় লিপ্ত রয়েছেন মুক্তিযোদ্ধা সংসদের সিলেট জেলা ইউনিটের কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল।

অনুসন্ধানকালে তাকে প্রয়োজনীয় কাগজপত্র সহ বক্তব্য প্রদানের জন্য নোটিশ প্রদান করা হলেও তিনি তাতে সাড়া দেননি। এমনকি দুদককে প্রয়োজনীয় দলিলপত্রও সরবরাহ করেননি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: