সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথ সোসাইটির ঈদের খাদ্যসামগ্রী বিতরণ

08-09-16বিশ্বনাথ সংবাদদাতা ::
বিশ্বনাথ উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার বলেছেন, দেশ ও জাতির উন্নয়নে প্রবাসীরা গূরুত্বপূর্ণ অবদান রেখে আসছেন। প্রবাসীদের কারণেই আমাদের রির্জাভ আজ সকল সময়ের চেয়ে সমৃদ্ধ হয়েছে। তিনি আরোও বলেন, নিজেদের দায়িত্ব পালনের পাশাপাশি বিশ্বনাথ প্রেসক্লাবের নেতৃবৃন্দ এলাকার অবহেলিত-বঞ্চিত ও গরিব মানুষের কল্যাণে কাজ করে যে অবদান রাখছেন তা প্রশংসার দাবি রাখে। বিশ্বনাথ সোসাইটির এ কার্যক্রম ভবিষ্যতে আরো ব্যাপক হারে বৃদ্ধি পাবে এই প্রত্যাশা করে তিনি প্রবাসীদের অভিনন্দন জানান।
তিনি গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা সদরস্থ সওজের ডাকবাংলো প্রাঙ্গণে ঈদুল আজহা উপলক্ষ্যে ‘বিশ্বনাথ সোসাইটি ইউকে’র উদ্যোগে ও বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় উপজেলা শতাধিক অসহায়, দরিদ্র ও বঞ্চিত পরিবারের সদস্যদের মধ্য খাদ্যসামগ্রী বিতরণ ও সাংবাদিক পুত্রকে চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- ১ লিটার সোয়াবিন তৈল, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি ময়দা, ২৫০ গ্রাম গরম মশলা, ১ পেকেট লাচ্ছি।
প্রেসক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামালউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হক, প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের। বক্তব্য প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাব সদস্য জামাল মিয়া।
এ সময় প্রেসক্লাব সদস্য শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, আবুল কাশেম, আলোকচিত্রী সফিকুল ইসলাম শফিক’সহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রী বিতরণের পূর্বে চিকিৎসা সহায়তা বাবদ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ শহিদুর রহমানের হাতে নগদ ৫ হাজার টাকা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: