সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘মাশরাফির বল সব সময় কথা বলে’

full_148608039_1473348554খেলাধুলা ডেস্ক: মাশরাফির বয়স ৩২ পেরিয়ে ৩৩ এ পরবে পরবে করছে। নিজের ক্যারিয়ারের বেশির ভাগ সময় কেড়ে নিয়েছে ইনজুরি। সেই মাশরাফি বিন মর্তুজার উপর দারুণ আস্থা বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের। তার মতে এখনও চোখ বন্ধ করে বল করলেও জায়গা মতই বল পড়বে বাংলাদেশ অধিনায়কের। বিশ্বাস মোস্তাফিজ না থাকলেও মাশরাফির নেতৃত্বে বোলিং আগের মতই ধারালো থাকবে।

বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সুজন বলেন, ‘মাশরাফি আছে, সে সব সময় সামনে থেকে নেতৃত্ব দেয়। আমার কাছে মনে হয়, মাশরাফি চোখ বন্ধ করে বল করলেও এক জায়গায় বল করতে পারবে। সে খুব স্মার্ট। তাছাড়া এই কন্ডিশনে সে খুব ভালো বোঝে, কোথায় বল করতে হবে। তাছাড়া ওর বল সব সময় কথা বলে।’

আইপিএল থেকে ইনজুরি নিয়ে ফিরেছিলেন বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমান। মাস খানেক রিহ্যাবে থাকার পর কাউন্টি খেলতে গিয়ে আবার ইনজুরিতে পড়েন তিনি। তাই আগামী কয়েকটি সিরিজে তাকে পাচ্ছে না বাংলাদেশ। তবে সুজনের মতে মোস্তাফিজকে ছাড়াও ভালো খেলবে বাংলাদেশ।

‘মোস্তাফিজ একজন স্পেশাল বোলার, এটা নিয়ে কোন সন্দেহ নেই। ওকে আমরা সিম করব। ওরমত একজন প্লেয়ারকে না পাওয়াটা সত্যিকারেই বড় ধরনের ক্ষতি। তবে এটা আমাদরে মাথায় রাখাতে হবে ওকে ছাড়াও আমরা অনেক ম্যাচ খেলেছি, ভালোই খেলেছে আমার মনে হয়।’

মাশরাফি ছাড়াও তাসকিন আহেমদ ও রুবেল হোসেনের উপর আস্থা রয়েছে সুজনের। এছাড়াও শফিউল ইসলাম ও আল-আমিন হোসেনও খুব ভালো মানের বোলার বলে মনে করেন তিনি। তাই বোলিং নিয়ে কোন দুশ্চিন্তা নেই বলে জানালেন সাবেক এ অধিনায়ক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: