সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আফগানিস্তানের বিপক্ষে হেসে খেলেই জিতবে বাংলাদেশ!

khaled-mahmud-sujon20160908213916খেলাধুলা ডেস্ক:
টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে প্রায় ছয় মাস আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে বাংলাদেশের ক্রিকেটাররা। লম্বা এই বিরতির পরও দলে যাতে বিরূপ প্রভাব না পড়ে, তাই ইংল্যান্ড সিরিজের আগে আফগানিস্তানকে ডেকে আনছে বাংলাদেশ। তবে সাম্প্রতিক সময়ে দারুণ উন্নতি করা আফগানদের সমীহ করলেও তাদের বিপক্ষে মাশরাফিরা হেসে খেলেই জয় পাবে বলে মনে করছেন বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে সুজন বলেন, ‘অনেকে দুশ্চিন্তা করছেন তাদের সাথে হেরে-টেরে গেলে আমাদের পয়েন্ট কমে যাবে। তবে আমার বিশ্বাস, আমরা আফগানিস্তানের বিপক্ষে হেসে খেলেই জিতব। আমরা অনেক শক্তিশালী দল। ইংল্যান্ডের সাথে খেলার আগে আমরা নিজেদের ঝালিয়ে নেয়ার সুযোগ পাবো। আমার মনে হয় সিরিজটা খুব ভালো হবে।’

দীর্ঘ বিরতির প্রভাব থেকে মুক্ত হতে এ সিরিজকে অনেক গুরুত্বপূর্ণ বলে জানান সুজন। ইংল্যান্ডের মত বড় দলের বিপক্ষে মাঠে নামার আগে এ সিরিজকে দারুণ প্রস্তুতি মানছেন তিনি। ওয়ানডে ম্যাচ খেললেও টেস্ট ম্যাচ খেলার থেকেই যাচ্ছে বাংলাদেশের। তাই চারদিনের ম্যাচ খেলার ইচ্ছা থাকলেও ঈদের কারণে তা সম্ভব হচ্ছেনা বলে জানান সুজন।

‘এ সিরিজ অনেক গুরুত্বপূর্ণ। ইংল্যান্ডের মতো শক্তিশালী দলের সঙ্গে খেলার আগে এমন একটা সিরিজ খেলার খুবই দরকার ছিলো। যদিও টেস্ট ম্যাচ খেলার মতো সময় ছিলো না। তাহলে আমরা ঈদের ছুটি পাবো না। একটা প্রস্তুতিমূলক চার দিনের ম্যাচ খেলাতে পারলে ভালো হতো। ছেলেরা অনেক দিন আগে ম্যাচ খেলেছে।’

উল্লেখ্য, আগামী ৩০ সেপ্টেম্বর তিনটি ওয়ানডে ও দু’টি টেস্ট খেলতে ঢাকায় আসছে ইংল্যান্ড। তবে এর আগে তিনটি ওয়ানডে খেলতে আসছে আফগানিস্তান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: