সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ২৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে একটি বাড়ি একটি খামার প্রকল্প কর্মীদের প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি

unnamed-1নিজস্ব সংবাদদাতা::
একটি বাড়ি একটি খামার প্রকল্প কর্মীদের পল্লী সঞ্চয় ব্যাংকে পদায়নের দাবিতে মৌলভীবাজারের কমলগঞ্জে বিলুপ্ত ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের কর্মকর্তা ও কর্মচারীরা দ্রুত তাঁদের পল্লী সঞ্চয় ব্যাংকে পদায়নের দাবি করেছেন।

এ দাবিতে গত মঙ্গলবার কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও পরদিন বুধবার তাঁরা মৌলভীবাজার জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি পেশ করেছেন। জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদানের সময় কমলগঞ্জ উপজেলার মাঠ সুপারভাইজার আরিফ কবির কামাল, আজিজুল হক পিপলু, মাঠ সহকারী রফিকুল ইসলাম মানিক, মো. জুয়েল আহমদসহ মৌলভীবাজার জেলার ৭টি উপজেলার মাঠ সুপারভাইজার, মাঠ সহকারী, কর্মমর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

স্মারকলিপিতে তিনটি দাবি উল্লেখ করা হয়েছে। সেগুলো হলো বিলুপ্ত একটি বাড়ি একটি খামার প্রকল্পের সব কর্মকর্তা ও কর্মচারীকে পল্লী সঞ্চয় ব্যাংকের চাকরি প্রবিধানমালা অনুযায়ী দ্রুত স্থায়ীকরণের মাধ্যমে ব্যাংকের সব সুযোগ-সুবিধা প্রদান, যাচাই-বাছাইয়ের নামে কোনো কর্মকর্তা-কর্মচারীকে চাকরিচ্যুত না করা এবং পল্লী সঞ্চয় ব্যাংকের কার্যক্রম দ্রুত বাস্তবায়ন করা।

জেলা মাঠ সুপারভাইজার কল্যাণ পরিষদের সভাপতি আরিফ কবির কামাল বলেন, ২০০৯ থেকে ২০১৬ সাল পর্যন্ত প্রকল্পটি দেশের দু:খী ও সুবিধাবঞ্চিত মানুষের দারিদ্র্য মুক্তির সনদ হিসেবে কাজ করেছে। একই সঙ্গে অনেক বেকার যুবক কাজ করে পরিবারের হাল ধরতে সক্ষম হয়েছেন। কিন্তু প্রকল্পটির অধীনে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ব্যাংকে আত্তীকরণ না করায় দুই মাস ধরে তাঁরা হতাশায় ভুগছেন। কমলগঞ্জ উপজেলা মাঠ সহকারী কল্যাণ পরিষদ এর নেতা রফিকুল ইসলাম মানিক বলেন, এ প্রকল্পের অধীনে কমলগঞ্জ উপজেলায় একজন শাখা ব্যবস্থাপক (সাময়িক) পদে ১ জন, ক্যাশ সহকারী পদে ১ জন, মাঠ সুপারভাইজার পদে ২ জন ও মাঠ সহকারী পদে ৮ জন কর্মরত আছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: