সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তসলিমার বাবাকে লাঞ্ছিত করা শিক্ষক বরখাস্ত

full_1924960052_1473345546নিউজ ডেস্ক::
বিশ্বজয় করা তসলিমারা কয়দিন আগেই এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপের মূল পর্বে পৌঁছে দিয়েছে বাংলাদেশকে। সেই তসলিমার বাবা সবুজ মিয়াকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া যায় কলসিন্দুর স্কুলের শরীরচর্চার শিক্ষক জবেদ আলী তালুকদারের বিরুদ্ধে।

সেই অভিযোগে জবেদ আলী তালুকদারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাকে ৪৮ ঘণ্টার মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় কলসিন্দুর স্কুল ও কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়তোষ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়।

কলসিন্দুর স্কুল ও কলেজের অধ্যক্ষ জালাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

এ ঘটনায় স্কুলের সহকারী শিক্ষক রতন মিয়াকে আহ্বায়ক করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিকে ৪৮ ঘণ্টার মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছে কলসিন্দুর স্কুল ও কলেজে ব্যবস্থাপনা কমিটি।

জানা গেছে, আগামী ১৮ সেপ্টেম্বর কুমিল্লায় আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টে জাতীয় অনূর্ধ্ব-১৬ দলের খেলোয়াড়দের খেলতে বলেন কলসিন্দুর স্কুলের শরীরচর্চা শিক্ষক জবেদ আলী তালুকদার। ১৭ সেপ্টেম্বর ঢাকায় জাতীয় অনূর্ধ্ব-১৬ দলের খেলোয়াড়দের সংবর্ধনা থাকায় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন অনুমতি না দেওয়ায় খেলোয়াড় ও অভিভাবকরা আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টে খেলতে অসম্মতি জানান। এ নিয়ে বাকবিতণ্ডার পর জবেদ আলী তালুকদার খেলোয়াড় ও অভিভাবকদের ভয়ভীতি দেখান। এমনকি তিনি শিক্ষার্থীদের টিসি দিয়ে বের করে দেওয়ারও হুমকি দেন।

বুধবার রাতে সাড়ে ৮টার দিকে কলসিন্দুর প্রাইমারি স্কুলের শিক্ষক মফিজ উদ্দিনকে এসব বিষয় জানান তাসলিমার বাবা মো. সবুজ মিয়া। এ খবর শুনে সবুজ মিয়াকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন জবেদ আলী তালুকদার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: