সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫ সেকেন্ড আগে
বুধবার, ১ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে ডিজিটাল পদ্ধতিতে ভাতা পেলেন ২ শ’ ৪ প্রতিবন্ধি

08-09-2016-1

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর উপজেলার ২০৪ প্রতিবন্ধিদের মধ্যে ভাতা বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই পাইলট প্রকল্পের আওতায় ডিজিটাল পদ্ধতিতে এ ভাতা বিতরণ করা হয়।

বিকেল সাড়ে ৩টায় জৈন্তাপুর উপজেলা সমাজসেবা কার্যালয় মোবাইল অ্যাপস এর মাধ্যমে প্রত্যেককে মাসিক ৬শ’ টাকা হারে বিতরণ করা হয়। মোট ২০৪ প্রতিবন্ধিদের মধ্যে ১২লাখ ২৪হাজার টাকা বিতরণ করা হয়।

অ্যাপস এর সাহায্যে নিজপাট ইউনিয়নের প্রতিবন্ধি লাকী রানী আনুষ্ঠানিক ভাবে টাকা উত্তোলন করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিজপাট ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর এলাহী সম্রাট। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা এ.কে.এম আজাদ ভূইয়া, আলতাফুর রহমান, আবু সাইদ, মো. রেজওয়ান করিম সাব্বির, মাসুম আহমেদ ইনতাজ আলী, শেখর দাস প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর ডিজিটাল কার্যক্রম বাংলাদেশের প্রতিটি শ্রেণীপেশার মানুষ উপকৃত হচ্ছেন। ফলে এখন থেকে ব্যাংকে লম্বা সারিতে দাঁড়িয়ে ভোগান্তি স্বীকার হতে হবে না। তবে পাইলট প্রকল্পের আওতায় দেশের এই প্রথম জৈন্তাপুরে প্রতিবন্ধিদের মধ্যে টাকা বিতরণ করা হয়েছে বলে জানান চেয়ারম্যান মঞ্জুর এলাহী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: