সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হানিফ সংকেতের ঈদের বিশেষ নাটক ‘সন্দেহে মনদাহ’

hanif-sanket_shadhinbangla24বিনোদন ডেস্ক ::
বরেণ্য নির্মাতা হানিফ সংকেত গত দেড় যুগ ধরেই বছরে দুই ঈদে দু’টি নাটক নির্মাণ করে আসছেন। সেই ধারাবাহিকতায় এবারও নির্মাণ করেছেন ঈদের বিশেষ নাটক ‘সন্দেহে মনদাহ’। সদ্য বিবাহিত একটি দম্পতি সোমা ও মিলনকে ঘিরে গড়ে উঠেছে এবারের নাটকের কাহিনী। সোমার স্বামী মিলন অত্যন্ত খুঁতখুঁতে এবং সন্দেহ বাতিকগ্রস্ত একজন মানুষ। যে কারণে সে সবকিছুতেই সোমাকে সন্দেহ করে। আর তাদের দাম্পত্য কলহে জড়িয়ে পড়ে পরিবারের অন্য সদস্যরা। স্বামীর এই সন্দেহের কারণে বাড়ে স্ত্রী’র অন্তরজ্বালা এবং এ নিয়ে সংসারে ঘটতে থাকে নানান ঘটনা। আর এসব ঘটনা নিয়েই গড়ে উঠেছে ‘সন্দেহে মনদাহ’ নাটকের গল্প।

নাটকটিতে সোমার চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা এবং মিলনের চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির। এ ছাড়া নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দেশের শীর্ষস্থানীয় অভিনয় শিল্পী-আল মামুন, আবদুল কাদের, সুভাশিষ ভৌমিক, সাবেরী আলম, দিপা খন্দকার, স্বাগতা, সাজ্জাদ সাজু, সুজাত শিমুল, নজরুল ইসলামসহ আরও অনেকে। ঢাকাস্থ ফাগুন অডিও ভিশনের নিজস্ব শুটিং স্পটে এ নাটকটি ধারণ করা হয়েছে।

নাটকের সূচনা সঙ্গীতের কথা লিখেছেন কবির বকুল, সঙ্গীতায়োজন করেছেন বিনোদ রায়, কণ্ঠ দিয়েছেন রবি চৌধুরী। আবহ সঙ্গীত পরিচালনা করেছেন ফরিদ আহমেদ। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন হানিফ সংকেত। নাটকটি এটিএন বাংলায় ঈদের দিন রাত ০৮:৫০ মিনিটে প্রচারিত হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: