সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ৫৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বাসে আমাদেরকে কিছু ছেলে বাজে কথা বলেছে’

full_1270907579_1473335224নিউজ ডেস্ক:: ঢাকা থেকে একটি লোকাল বাসে গত পরশু ময়মনসিংহের কলসিন্দুরের ৯ কিশোরী ফুটবলার বাসে ওঠে। এএফসি অনূর্ধ্ব-১৬ ফুটবলের ‘সি’ গ্রুপের চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের ৯ কিশোরী ফুটবলার ঢাকা থেকে ময়মনসিংহের ধোবাউড়ায় ফেরার পথে বাসের সহযাত্রীদের মুখে শুনেছে নানা বাজে কথা।

পথে খেলোয়াড়দের একজন নাজমা বাস থেকে নামে। নাজমার মামা রাস্তায় তার জন্য অপেক্ষা করছিলেন কিছু একটা দেয়ার জন্য। এ জন্য কিছু সময় অপেক্ষা করতে হওয়ায় যাত্রীদের একটি অংশ ক্ষুব্ধ হয়ে আজেবাজে কথা বলেছে বলে অভিযোগ করেছে মেয়েরা।

কিন্তু এশিয়ার সেরা আট দলের চূড়ান্ত পর্বের গৌরব কুড়ানো এই কিশোরীদের অভিভাবকহীন অবস্থায় কেন লোকাল বাসে পাঠাল বাংলাদেশ ফুটবল ফেডারশেন (বাফুফে)? মেয়েদের সঙ্গে বাফুফের কোনো প্রতিনিধিও ছিলেন না । তবে বৃহস্পতিবার এক বিবৃতিতে বাফুফে বলে, মেয়েরা সব সময় এভাবেই ময়মনসিংহে যাওয়া-আসা করে। মাইক্রোবাস ভাড়া করে তাদের পাঠাতে চেয়েছিল ফেডারেশন। কিন্তু মেয়েরা বাসেই যেতে চেয়েছে। ভবিষ্যতে জাতীয় দলের খেলেয়াড়দের এমন ভ্রমণে আরও সতর্ক থাকবে বাফুফে।

বলা হয়, আগে সব সময় ট্রেনে পাঠানো হলেও এবার ট্রেনের টিকিট না পেয়ে মেয়েদের জন্য মাইক্রোবাস ভাড়া করতে চেয়েছিল বাফুফে। ৯ খেলোয়াড়ের একজন সানজিদা সংবাদমাধ্যমকে বলে, ‘ফেডারেশন আমাদের মাইক্রোবাস দিতে চেয়েছিল। কিন্তু কেউ এখান থেকে ঢাকা গিয়ে আমাদের নিয়ে আসবে বলে শুনছিলাম। কিন্তু তা হয়নি। তাই আমরা বাসে চলে আসি। বাসে আমাদের কিুছু ছেলে বাজে কথা বলেছে।’

মেয়েদের এএফসি অনূর্ধ্ব-১৬ ফুটবলের ‘সি‘ গ্রুপে টানা চার জয়ে চূড়ান্ত পর্বের টিকিট কাটে বাংলাদেশ। চূড়ান্ত পর্বে শিরোপার লড়াইয়ে নামবে এশিয়ার সেরা ৮ দল।
সূত্র- মানবজমিন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: