সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিশার ‘লজ্জাবতী লায়লা’

tisha-1বিনোদন ডেস্ক ::
খিটখিটে মেজাজের লায়লা রাতারাতি লজ্জাবতী! সকালে ঘুম ভাঙার পর থেকেই স্বামীর সঙ্গেও কথা বলতে গিয়ে লজ্জায় লাল হয়ে যাচ্ছে মেয়েটি। হঠাৎ তার এই অদ্ভুত আচরণে পরিবারের সবাই হতবাক। সবার ধারণা ছিলো, সে হয়তো দুষ্টুমি করছে। কিন্তু ব্যাপারটা তা নয়। কারণ তার লজ্জাবতী রূপটি ক্রমশ বাড়তে লাগলো।

‘লজ্জাবতী লায়লা’ নামে সাত পর্বের ধারাবাহিক নাটকে নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এটি লিখেছেন মাসুম শাহরিয়ার, পরিচালনায় আবু হায়াত মাহমুদ।

নাটকটিতে লায়লার স্বামী সুহাস চরিত্রে অাছেন আজাদ আবুল কালাম। তিনি বলেন, ‘হাস্যরসের মোড়কে এখানে একটি বক্তব্য রয়েছে। সমাজে এমন কিছু মানুষ আছেন, যারা নির্দ্বিধায় নির্লজ্জভাবে কিছু কাজ করে যান, যা সমাজের চোখে অন্যায় ও ক্ষতিকর। সেসব মানুষের ভুলগুলো শুধরে দেওয়ার চেষ্টা করে লায়লা। এটাই নাটকটির মূল বিষয়বস্তু।’

সম্প্রতি বসুন্ধরা আবাসিক এলাকার তিনশ ফুট সড়ক সংলগ্ন এলাকা, দিয়াবাড়ি ও উত্তরার রংধনু শুটিং হাউজে ‘লজ্জাবতী লায়লা’র দৃশ্যধারণ হয়েছে। এতে আরও অভিনয় করেছেন ডা. এজাজ, তানজিকা, রুনা খান, রাশেদ মাহমুদ অপু, শাহেদ আলী সুজন প্রমুখ। ঈদুল আজহায় সাতপর্বের দেশ টিভির পর্দায় প্রচার হবে ধারাবাহিক নাটকটি।

এদিকে দীর্ঘ তিন বছর পর একই ঈদে ‘লজ্জাবতী লায়লা’সহ তিশাকে তিনটি ধারাবাহিক নাটকে দেখা যাবে। অন্য দুটি হলো- আজাদ আবুল কালামের রচনা ও আবু রায়হান জুয়েলের পরিচালনায় ‘বিউটি বোট’ (এনটিভি) ও মাসুদ সেজানের ‘মানি ইজ প্রোবলেম’ (আরটিভি)।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: