সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে ইউপি সদস্যাদের ঈদ উপহার বিতরণ

unnamed-1কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাট সাতঁবাক ইউনিয়নের চেয়ারম্যান জেলা আওয়ামীলিগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশের সার্বিক উদ্যোগে ও বাস্তবায়নে কানাইঘাট উপজেলার সকল সংরক্ষিত ইউপি সদস্যাদেরকে পবিত্র ঈদ-উল-আযহার অগ্রীম শুভেচ্ছা ও ঈদ উপহার দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা মিলনায়তনে (ইউ টি ডি সি) আয়োজিত এক অনুষ্টানে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগমের সভাপতিত্বে ও ছাত্রনেতা আহমেদুল কবির মান্নার পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার তারেক মোহাম্মদ জাকারিয়া,বিশেষ আতিথীর বক্তব্য রাখেন কানাইঘাট থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির,ভুমি কমিশনার শামীম আল ইমরান,সদর ইউপির চেয়ারম্যান মামুন রশিদ,৭নং ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ,৮নং ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন,৯নং ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম,৫নং ইউপি চেয়ারম্যান আবুল হোসেন,পৌর আ’লীগের আহবায়ক জামাল উদ্দিন ,পৌর যুবলীগের আহবায়ক এনাম উদ্দিন,সাংবাদিক আমিনুল ইসলাম,মাহফুজ সিদ্দীকী প্রমুখ।

এ সময় বক্তারা মস্তাক আহমদ পলাশের এ উদ্যোগের প্রশংসা করে বলেন, চেয়ারম্যানদের পক্ষে এ ধরনের একটি অনুষ্ঠান কানাইঘাটে প্রথম। সকলেই এ ধারা অব্যাহত রাখার আহবান জানান ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: