সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৪ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে ভিজিএফ-এর চাল বিতরণ দুর্নীতির বেড়াজালে বন্দি

corruption1456413736সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে ভিজিএফ-এর চাল বিতরণে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে।

জানাযায়- মঙ্গলবার সকাল থেকে প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদকে সামনে রেখে এবারও রাণীগঞ্জ ইউনিয়নে নিজ নিজ ওয়ার্ডের মেম্বারদের মাধ্যমে ভিজিএফের কার্ডধারী গরিব ও দরিদ্র লোকের মধ্যে যথারীতি চাল বিতরণ করা হয়েছে। কিন্তু এবার ভিজিএফের চাল বিতরণে দুর্নীতি,স্বজনপ্রীতি ও ব্যাপক অনিয়মের অভিযোগ উঠে এসেছে ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার ইছরাক আলীর বিরোদ্ধে।

অভিযোগকারীর মধ্যে থেকে তৈয়ব মিয়া,আলিম উদ্দিন,আব্দুর রব,ইমাম উদ্দিন,মছব্বির মিয়া,কাজল মিয়া,হলি দাস ও দিলফর মিয়াসহ আরো অনেকেই জানান- মাষ্টার রুলে ও ভিজিএফ কার্ডে নাম থাকা লোকদেরকে চাল বিতরণ না করে মেম্বার তাহার চাহিদানুযায়ী লোকদের মধ্যে চাল বিতরণ করেছেন। আমাদের নাম থাকাসত্বেও আমরা চাল পাইনি। সরকার আমাদের মধ্যে জনপ্রতি ১০ কেজি চাল বরাদ্দ দিলেও আমরা ওজনে ৭/৮ কেজি করে চাল পেয়েছি। আমাদের প্রতি অবিচার করা হয়েছে।

এব্যাপারে অভিযোক্ত মেম্বার ইছরাক আলী এই প্রতিবেদককে জানান- আমি ওজনে চাল কম দেয়নি। বরং চেষ্টা করি নিজের পকেট থেকে টাকা দিয়ে চাল ক্রয় করে গরিবদের মধ্যে বিতরণ করতে। তবে ভিজিএফের চাল বিতরণে মাষ্ঠার রুলে থাকা নামগুলোর লোকদের না পাওয়ায় উপস্থিত অন্য লোকের মধ্যে বিতরণ করা ছাড়া উপায় ছিল না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: