সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার অ্যাকশন গার্ল

1473311325বিনোদন ডেস্ক: অবশেষে ঈদে মুক্তি পাচ্ছে পরীমনি অভিনীত চলচ্চিত্র ‘রক্ত’। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই ছবিতে প্রথমবারের মতো রোমান্টিকতার বলয় ভেঙে অ্যাকশন গার্ল হিসেবে হাজির হচ্ছেন পরী। এরমধ্যে তার এই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে। এই ছবি পরীমনির প্রত্যাশা ও অন্যান্য বিষয় নিয়ে লিখেছেন খালেদ আহমেদ।

ফ্রিল্যান্স জার্নালিস্ট রোশনের সঙ্গে পরীমনির দেখা একটি পাহাড়ি এলাকায়। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। মনে মনে রোশন পরীমনিকে ভালোবেসে ফেলে কিন্তু তা প্রকাশের আগেই জানতে পারে সে বিবাহিত এবং তার একটি কন্যা সন্তান রয়েছে। পরে সেই ভুলটা ভেঙে যায় আহত পরীমনিকে হাসপাতালে চিকিত্সার জন্য নিয়ে যাওয়ার পর। নার্স রোশনকে বলে যে, পরীমনি আসলে এক দুর্ঘটনায় স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে। এবার নিজের মনের কথা জানাতে রোশন সময় নেয় না। ঠিকই পরীমনির সঙ্গে ভালোবাসার সম্পর্ক তৈরি করে। রোশনকে নিয়ে এবার পরীমনি নেমে পড়ে নিজের অতীতকে খুঁজতে। শুরু হয় একের পর এক মিশন—এমনি গল্প নিয়ে নির্মিত হয়েছে বিগ বাজেটের ছবি ‘রক্ত’।

মূলত এটি একটি অ্যাকশনধর্মী চলচ্চিত্র। এই ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়ক রোশন। কোনো রকম কাটা-ছেঁড়া ছাড়াই সেন্সর ছাড়পত্র পেয়েছে আলোচিত এ ছবিটি। ‘রক্ত’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। আব্দুল্লাহ জহির বাবুর কাহিনি ও চিত্রনাট্যে এ ছবিতে আরও অভিনয় করেছেন আশিষ বিদ্যার্থী, অমিত হাসান, রাজা দত্ত, সুমিত গাঙ্গুলী, সুব্রত, বিপ্লব চট্টোপাধ্যায়, মেঘনা হালদার, পিয়া সেনগুপ্ত প্রমুখ।

এই চলচ্চিত্র প্রসঙ্গে পরীমনি বলেন, ‘আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে ‘রক্ত’। আর ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী। কেননা এতদিন দর্শকরা আমাকে রোমান্টিক ঘরানার চলচ্চিত্রেই শুধু অভিনয় করতে দেখে অভ্যস্ত। এই ছবিতে দর্শকরা আমাকে নতুন রূপে আবিষ্কার করবেন।’ তিনি আরও বলেন, ‘আমার এই নতুন লুক ও গেটআপের জন্য আমি পরিচালক সুমন ভাইয়ের কাছে কৃতজ্ঞতা জানাই। তিনি গুণী পরিচালক বলেই আমার কাছ থেকে অ্যাকশন গার্ল হিসেবে অভিনয়ের সর্বোচ্চটা বের করে নিয়েছেন। সবাইকে আগাম ঈদের শুভেচ্ছা। সবাইকে ঈদের আনন্দে হলে গিয়ে ছবি দেখার আমন্ত্রণ জানাই।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: