সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাপার মহাসচিব সিলেট আসছেন শুক্রবার

japa-ruhul-amin-hawlader-picজাতীয় পার্টির মহাসচিব, সাবেক মন্ত্রী রুহুল আমিন হাওলাদার আগামীকাল শুক্রবার (৯ সেপ্টেম্বর) সাংগঠনিক সফরে সিলেট আসছেন।

সকাল ১১টা ৪০ মিনিটের ফ্লাইটে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করবেন। তার সাথে থাকবেন বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য ফয়ছল চিশতি, প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক।

তাদের সাথে জাপার কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও কয়েকজন সংসদ সংদস্য সিলেটে আসছেন। জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের ৩০০ টি আসনে সংসদ সদস্য প্রার্থী চূড়ান্ত করতে হজরত শাহজালাল (র.) মাজার জিয়ারতের মাধ্যমে সিলেট থেকে এ সাংগঠনিক কার্যক্রম শুরু করবেন জাপার কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

শুক্রবার বেলা ২টায় সিলেটের কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সোলেমান হলে সিলেট জেলা, মহানগর, উপজেলা, পৌরসভা ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হবে। এই কর্মী সমাবেশে সফল করতে আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ধোপাধিঘীরপারস্থ জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে প্রস্তুতি সভার আয়োজন করেছে সিলেট জেলা জাতীয় পার্টি। প্রস্তুতি সভায় সিলেটে অবস্থানরত কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জেলা, মহানগর, উপজেলা, পৌরসভা ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে বিকেল ৪টায় উপস্থিত থাকার জন্য জাতীয় পার্টির সিলেট জেলার আহ্বায়ক আব্দুল্লাহ সিদ্দিকী আহ্বান জানিয়েছেন।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: