সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৪ সেকেন্ড আগে
বুধবার, ২৮ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদেও বেতন-ভাতা পাচ্ছেন না ছাতকের ৮টি প্রাথমিক বিদ্যালয়ের ৩০জন শিক্ষক-শিক্ষিকা

01. daily sylhet Chhatak news2ছাতক প্রতিনিধিঃ
ছাতকের ৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩০জন শিক্ষক-শিক্ষিকা ঈদের সময়ও তাদের বেতন-ভাতা ও বোনাস পাচ্ছেন না। গতকাল বুধবার শিক্ষক-শিক্ষিকাদের মাসিক সমন্বয় সভায় যোগ দেয়া শিক্ষক-শিক্ষিকা বৃন্দের বেতন বিল পাশ করা হলেও এ সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন ৮টি বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা।

২০১৩ সালের ১জুলাই জাতীয় করণকৃত ছাতক উপজেলার ৫৭টি প্রাথমিক বিদ্যালয় এক সাথে জাতীয় করণ করা হলেও বেতনের ক্ষেত্রে ২য় ধাপের ৭টি ও ৩য় ধাপের ১টি বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা রয়েছেন সুবিধা বঞ্চিত। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস জানান, এসব বিদ্যালয়ের সকল কাগজ পত্র মন্ত্রনালয়ে অনেক আগেই প্রেরন করা হয়েছে।

গেজেট প্রকাশ না হওয়ার কারনে তারা বেতন পাচ্ছেন না। দেশে ২য় ও ৩য় ধাপের কোন শিক্ষক-শিক্ষিকারা বেতন এখনো পাচ্ছেন না। উপজেলার ৮টি বিদ্যালয়ের সুবিধা বঞ্চিত একাধিক শিক্ষক-শিক্ষিকা জানান, দীর্ঘ দিন থেকেই এসব বিদ্যালয়ে তারা বিনা বেতনে চাকুরি করে আসছেন। একই সাথে উপজেলার ৫৭টি বিদ্যালয় জাতীয় করণ করা হয়।

এর মধ্যে ৮টি বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা বেতন-ভাতা নাপেয়ে মানবেতর জীবন যাপন করছেন। উপজেলার আন্ধারীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, আগিজাল সরকারি প্রাথমিক বিদ্যালয়, চরদুর্লভ সরকারি প্রাথমিক বিদ্যালয়, করছা সরকারি প্রাথমিক বিদ্যালয়, শরীষা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মোঘলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, বানায়ত সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩০জন শিক্ষক-শিক্ষিকা ঈদের সময়েও তাদের বেতন-ভাতা পাননি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: