সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে বিএনপি-জামায়াত চক্র জঙ্গিবাদ প্রতিষ্ঠায় লিপ্ত রয়েছে’

2বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বাংলাদেশের উন্নয়ন কর্মকান্ডকে বাঁধাগ্রস্থ করতেই খালেদা-তারেকের নেতৃত্বে বিএনপি-জামায়াত চক্র দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ প্রতিষ্ঠায় লিপ্ত রয়েছে। কিন্তু জননেত্রী-প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ওই চক্রের সকল ষড়যন্ত্র ধ্বংশ করে দেশ উন্নয়নের এগিয়ে চলছে। তিনি আরো বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের আমলে দেশের শিক্ষা, কৃষি, স্বাস্থ্য, বিদ্যুৎ, প্রযুক্তি, যোগাযোগ’সহ সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে।

তিনি বুধবার দুপুরে সিলেটের বিশ্বনাথে প্রায় ১৮ লাখ টাকা ব্যয়ে ‘ঘাগুটিয়া-চৈতননগর-লামাটুকের বাজার সড়ক’ পাকাকরণ কাজের উদ্বোধন শেষে উপজেলার চৈতননগর গ্রামে ‘জঙ্গি ও সন্ত্রাস বিরোধী’ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আমির আলী। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা আবদুর রশীদ ও স্বাগত বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী ফারুক মিয়া।

1দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফুল্লাহ সিতাবের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান ছুরতের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা শাখাওয়াত হোসেন, মিজানুর রহমান মিজান, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম, দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল আহমদ, যুবলীগ নেতা শাহেদ আহমদ, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক তফজ্জুল হোসেন, প্রবাসী নূর উদ্দিন, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল বশর চৌধুরী, বর্তমান সাংগঠনিক সম্পাদক নুরুল হক, আওয়ামী লীগ নেতা আলী আকবর মিলন মেম্বার, আবদুল মতিন, আক্তার হোসেন জুনেদ, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আরান দে, যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুল, হানিফ শিকদার, ছালিক মিয়া, আবদুল মতিন, জুয়েল খান, সেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল আলম চৌধুরী অপু প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: