সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গ্রামীনফোনের ৩০০ মিনিটের মেয়াদ ৭ দিন থেকে ৩০দিন করে নিন

gpplanসাইফুল ইসলাম দূর্জয় ::

গ্রামীনফোনের ৩০০ মিনিটের মেয়াদ এক সপ্তাহ থেকে এক মাস বাড়িয়ে নিন। ইদানিং গ্রাহকদের বেশ কিছু সুবিধা দিচ্ছে। কয়েকমাস আগেও গ্রামীন সীমে ১০ টাকা রিজার্জ করলে টাকার মেয়াদ শেষ হয়ে যেত অথচ ব্যালেন্স শেষ হত না। অর্থাৎ কলরেট বেশি থাকার কারণে অন্য সীম দিয়ে কথা বলতে হত। কিন্তু এখন আপনি গ্রামীনফোনের বেশ কিছু সুবিধা উপভোগ করতে পারবেন।

একটি অফার হলো ৯১ টাকা রিজার্জ করলে জিপি-জিপি ৩০০ মিনিট পাওয়া যায়। মেয়াদ ৭ দিন। কিন্তু আপনি একটু বুদ্ধি খাটালে মেয়াদ এক মাস করতে পারবেন।

এটি করতে হবে ফ্লেক্সি প্ল্যান থেকে। অনেকে ফ্লেক্সি প্ল্যান সম্পর্কে জানেন না।

ফ্লেক্সি প্ল্যান হল গ্রামীনফোনেরই একটি ওয়েবসাইট ভিত্তিক সেবা। এটির মাধ্যমে আপনি ইচ্ছামত টকটাইম, ইন্টারনেট এবং এসএমএস কিনতে পারবেন এবং পূর্বের ক্রয়কৃত টকটাইম, ইন্টারনেট এবং এসএমএস এর মেয়াদ সর্বোচ্চ এক মাস পর্যন্ত বাড়াতে পারবেন। ধরুন আপনার ডাটা ব্যালেন্স আছে ৬০০ এমবি। মেয়াদ আছে ১ দিন। এখন আপনি ৭৫ এমবি প্যাকেজ ক্রয় করলে লাগবে ৩৫ টাকার মত। মেয়াদ হবে মাত্র ১০ দিন। কিন্তু আপনি ফ্লেক্সি প্ল্যান এর মাধ্যমে মাত্র ৩.৮৪ টাকা দিয়ে ৪ এমবি কিনলে মেয়াদ পাবেন একমাস। এখন ফ্লেক্সি প্ল্যান সম্পর্কে বলছি।

প্রথমে http://www.grameenphone.com/flexi-plan ঠিকানায় যান।

নিচের চিত্রের মত একটি পেইজ আসবে।

এখান থেকে আপনার যেটা দরকার সেটা সিলেক্ট করে Buy Now এ ক্লিক করুন। যেমন মিনিট কিনতে বা মেয়াদ বাড়াতে হলে টকটাইম ১০-৫০০ মিনিট পর্যন্ত যে কোন একটি সিলেক্ট করুন। এরপর ইন্টারনেট যদি চান তবে ৪ এমবি ৮ জিবি থেকে পর্যন্ত যে কোন একটি সিলেক্ট করুন।আর এসএমএস কিনতে না চাইলে ০ সিলেক্ট করুন। এরপর আপনার কাঙ্খিত মেয়াদ সর্বোচ্চ ৩০ দিন পর্যন্ত সিলেক্ট করুন। আপনি ইচ্ছে করলে যে কোন একটি সিলেক্ট (টকটাইম, ইন্টারনেট এবং এসএমএস) করে বাকীগুলো ০ সিলেক্ট করে দেখুন কত টাকা কাটা হবে দেখাচ্ছে। সিলেক্ট করা শেষ হলে Buy Now এ ক্লিক করুন।

পরবর্তী পেইজে আপনার মোবাইল নম্বর দেয়ার একটি বক্স আসবে। উক্ত বক্সে আপনার মোবাইল নম্বর টাইপ করুন।এন্টার প্রেস করলে কিছুক্ষণের মধ্যে আপনার মোবাইলে একটি কোড যাবে। পরবর্তী পেইজে কোডটি টাইপ করে এন্টার চাপুন। দেখুন আপনার ক্রয়কৃত টকটাইম, ইন্টারনেট বা এসএমএস পেয়ে গেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: