সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোনো ধর্মই জঙ্গিবাদকে সমর্থন করে না

unnamed (4)‘জঙ্গিবাদ ও সন্ত্রাস দেশ, জাতি ও সমাজের শত্রু। কোনো ধর্ম এমনকি বিবেকবান মানুষই সন্ত্রাসবাদকে সমর্থন করে না। তাই শিক্ষাথীদের জঙ্গি ও সন্ত্রাসবাদের সাথে সংশ্লিষ্ট না হয়ে এদেশের ইতিহাস, ঐতিহ্য ও মুক্তিযুদ্ধের আদর্শকে লালন করে এসব দেশ বিরোধী চক্রান্তের বিরুদ্ধে এগিয়ে আসতে হবে। বক্তারা বলেন, শিক্ষার্থী, শিক্ষক এবং অভিভাবকের সমন্বিত উদ্যোগই পারে আজকের শিক্ষার্থীদের আগামীদিনের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের ‘জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল’ আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরীর সভাপতিত্বে আলোচক হিসেবে বক্তব্য রাখেন, জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের গর্ভনিং বডির সদস্য সচিব মেজর মো. মোস্তাফিজুর রহমান, স্কুলের গর্ভনিং বডির সদস্য বিশিস্ট সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরী, ডা. এস.এম.এ. মো. মুসা চৌধুরী ও দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক ও অনলাইন গণমাধ্যম জাগোনিউজ২৪ডটকমের নিজস্ব প্রতিবেদক ছামির মাহমুদ।

জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের শিক্ষক মো. শাহেদ আহমেদের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন স্কলের শিক্ষার্থী মো. রাফিয়াত সালেহ চৌধুরী। স্বাগত বক্তব্য দেন স্কুলের সমন্বয়কারী ও জ্যেষ্ঠ শিক্ষক শাহানা আহমেদ চৌধুরী।

জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের গর্ভনিং বডির সদস্য সচিব মেজর মো. মোস্তাফিজুর রহমান তাঁর বক্তব্যে বলেন, ইসলামের নামে মানুষ হত্যার বিরুদ্ধেপ্রতিরোধ গড়ে তুলতে হবে। সেই সাথে জঙ্গিরা এখন শিক্ষার্থীদের টারগেট করে জঙ্গিবাদের দিকে নিয়ে যাচ্ছে। তথ্য প্রযুক্তির এই যুগে শিক্ষক এবং অভিভাবকদের সচেতন দৃষ্টি রাখতে হবে। সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ছাত্র, শিক্ষক অভিভাবকসহ সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: