সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চোরাই সিএনজিসহ প্রতারণাকারী চক্রের সদস্য গ্রেফতার (আপডেট)

Md Ujjol Miahস্টাফ রিপোর্টার ::
চোরাই সিএনজিসহ প্রতারণাকারী চক্রের এক সক্রিয় সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। আটককৃত ব্যক্তির নাম মো. উজ্জল মিয়া (৪০)। সে সুনামগঞ্জের জামালগঞ্জ থানার ডিমখালী নোয়াগাঁও গ্রামের বাসিন্দা মৃত মোঃ আব্দুল বারিকের পুত্র । উজ্জল মিয়া নগরীর কানিশাইল এলাকার ডাক্তার সাহেরব কলোনীতে বসবাস করতো।

গতকাল বিকালে মহানগর গোয়েন্দা পুলিশ পরিচালিত এক অভিযানে তাকে আটক করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছেন এসএমপির অরিক্তি উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. রহমত উল্লাহ ।

প্রেসবিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, আসন্ন পবিত্র ঈদ-উল-আযহাকে সামনে রেখে সিলেট মহানগরে বেশ কয়েকটি প্রতারক চক্র অভিনব কৌশলে মহানগর এলাকায় দলবদ্ধভাবে তাদের প্রতারণা কার্যক্রম শুরু করেছে। মহানগর গোয়েন্দা পুশিল কর্তৃক গ্রেফতারকৃত মোঃ উজ্জল মিয়া (৪০) নকল স্বর্ণ আসল বলে চালিয়ে দেয়ার প্রতারক চক্রের সক্রিয় সদস্য। মঙ্গলবার বিকালে বন্দরবাজার থেকে দু’জন মহিলা সিএনজি চালিত অটোরিক্সায় করে আম্বরখানার যাচ্ছিলেন। চালকের আসনে প্রতারক চক্রের সদস্য মোঃ উজ্জল মিয়া। তার সহযোগী আরো দু’জন প্রতারক যাত্রীবেশে অটোরিক্সায় উঠে পড়ে।

জিন্দাবাজার পয়েন্টে আগে থেকেই পরিকল্পিতভাবেই ফেলে রাখা একটি ব্যাগ দেখে অটোরিক্সাটি যাত্রীবেশী একজন প্রতারক হঠাৎ করে বলে যে, রাস্তায় মহিলাদের একটি ব্যাগ পড়ে আছে। তাৎক্ষনিকভাবে চালক গাড়ী থামিয়ে ব্যাগটি গাড়ীতে নিয়ে আসে। চালকসহ অপর দুই প্রতারক ব্যাগটি খুলে সেখানে একটি স্বর্ণের বার এবং কিছু টাকা পায়। প্রতারকগণ সিএনজিতে থাকা মহিলা যাত্রীদেরকে স্বর্ণের বারটি কিনে নেয়ার জন্য প্রস্তাব করলে লাভের আশায় মহিলা যাত্রীগণ তাদের প্রস্তাবে রাজী হয়ে যান। একজন মহিলা তার সঙ্গে থাকা ০৫ আনা ওজনের কানের স্বর্ণের দুল এবং একটি মোবাইল ফোন দিয়ে স্বর্ণের বারটি কিনে নেন।

সিএনজি কিছুদুর যাওয়ার পর যাত্রীবেশী প্রতারক দু’জন সিএনজি থেকে নেমে পড়ে এবং সিএনজি চালক নিজেও মহিলাকে সিএনজি থেকে নামিয়ে দিতে চায়। এ সময় মহিলাটি প্রতারণার শিকার হয়েছেন বুঝতে পেরে চিৎকার শুরু করেন। সেখানে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত একটি দল মহিলার চিৎকার শুনে এগিয়ে যায় এবং পলায়নরত প্রতারক সিএনজি চালক মোঃ উজ্জল মিয়া (৪০)-কে আটক করে।

আটককৃত প্রতারক সিএনজি চালক মোঃ উজ্জল মিয়া এর হেফাজত থেকে উদ্ধারকৃত নম্বরবিহীন সিএনজির কোন কাগজপত্র পাওয়া যায়নি এবং তা চোরাই বলে সন্দেহ করা হচ্ছে। এই ব্যাপারে নিয়মিত মামলার রুজুর প্রস্তুতি চলছে বলেও প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: