সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাধবপুরে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার : আসামি তাহের দু’দিনের রিমান্ডে

rmnd20160717172705_7635মাধবপুর প্রতিনিধি ::
মাধবপুরে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলায় হাজতে থাকা আসামি শাহআলম ওরফে তাহের উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্র্রেট সামসাদ বেগমের আদালতে শুনানি শেষে গত সোমবার তিনি এ আদেশ দেন। মামলার প্রথম তদন্ত কর্মকর্তা মাধবপুর থানার ওসি তদন্ত সাজিদুল ইসলাম তাহের উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করলে সোমবার এর শুনানি অনুষ্ঠিত হয়।
বর্তমানে মামলার তদন্তভার ডিবিতে হস্তান্তর করা হয়েছে। প্রথম মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম মামলাটি তদন্ত করছিলেন। ইতোমধ্যে ৩ খুনের ঘটনায় থানা ও আদালতে ৪টি পৃথক অভিযোগ দায়ের করা হয়েছে। এর ফলে ৩ খুনের ঘটনাকে কেন্দ্র করে নানা রহস্যের সৃষ্টি হয়েছে। খুনের প্রকৃত কারণ, ঘটনার সাথে কতজন জড়িত, কেন এই হত্যাকান্ড, এই রহস্য দিন দিন প্রকট হচ্ছে।
গত ২৩ আগস্ট সন্ধায় উপজেলার বীরসিংহপাড়া গ্রামে দারালো অস্ত্রের আগাতে এ ৩ খুনের ঘটনা ঘটে। পরে শাহ আলম তাহের উদ্দিন নামে এক যুবক উপর্যুপরি ছুরিকাঘাত করে তার ভাবি জাহানারা বেগম, ভাতিজি শারমিন ও প্রতিবেশী শিমুলকে নৃশংসভাবে খুন করেন বলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। প্রথম ২৩ আগস্ট রাতে জাহানারার দুলা ভাই মোহন মিয়া (কালন মিয়া) শাহ আলমকে একমাত্র আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে আদালতে গিয়ে এ মামলা তিনি দায়ের করেনি বলে আদালতে হলফনামা দেন। ২৪ আগস্ট সকালে শারমিনের স্বামী কামাল হোসেন বাদি হয়ে থানায় শাহ আলমকে প্রধান আসামি করে ১২ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করে। এ অভিযোগটি পুলিশ জিডি করে প্রথম মামলার নথিতে তদন্তের স্বার্থে অন্তর্ভুক্ত করতে আদালতকে অবহিত করেন। পরে জাহানারার স্বামী গিয়াস উদ্দিন প্রবাস থেকে ফিরে এসে ৩০ আগস্ট শাহ আলম (তাহের মিয়াকে) প্রধান আসামি করে আদালতে ১৩ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। ৩১ আগস্ট শিমুলের বাবা আব্দুল আলিম বাদি হয়ে ৭ জনের বিরুদ্ধে হত্যার অভিযোগে পৃথক একটি মামলা দায়ের করেন। আদালতে পৃথক দুটি মামলা হলেও বিচারক পুলিশ রিপোর্ট দাখিল না করা পর্যন্ত দুটি মামলার কার্যক্রমে স্থগিতাদেশ দিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: