সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট নগরীর চৌহাট্টায় ছিনতাই করে পালানোর সময় পুলিশের হাতে…

Chintaiস্টাফ রিপোর্টার ::
সর্বস্ব খুইয়ে চিৎকার দিয়ে ছিনতাইকারীদের গাড়ির পেছনে ছুটতে লাগলেন এক মহিলা। তার চিৎকার শুনেই পুলিশ ধাওয়া করে উজ্জ্বল মিয়া নামের এক ছিনতাইকারীকে আটক করেছে। গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে সিলেট নগরীর চৌহাট্টায় এ ঘটনা ঘটে।
নগরীর বন্দরবাজার থেকে আম্বরখানা যাওয়ার জন্য লোকাল একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠেন নগরীর চৌকিদিঘির বাসিন্দা সুহেল আহমদের স্ত্রী স্বপ্না আক্তার। তার এ অটোরিকশাটি ছিল ছিনতাইকারী চক্রের। পথিমধ্যে আল-হামরা মার্কেটের সামনে আসতেই গাড়ি থামিয়ে স্বপ্না আক্তারের কাছ থেকে ভ্যানিটি ব্যাগ ও মোবাইলফোন কেড়ে নিয়ে তাকে জোরপূর্বক গাড়ি থেকে নামিয়ে দিয়ে গাড়ি নিয়ে চৌহাট্টা পয়েন্টের দিকে ছিনতাইকারীরা পালিয়ে যেতে থাকে। এসময় স্বপ্না বেগম চিৎকার দিয়ে গাড়ির পেছনে পেছনে ছুটতে থাকেন। তার চিৎকার শুনে চৌহাট্টা পয়েন্টে থাকা পুলিশ ছিনতাইকারীদের ধাওয়া করে। এক পর্যায়ে গাড়ির চালকসহ অন্যরা পালিয়ে গেলেও উজ্জ্বল মিয়া নামের এক ছিনতাইকারীকে আটক করে পুলিশ।
এ সময় সেখানে থাকা এসএমপির এসআই মাসুদ জানান, ছিনতাইকারীর নাম উজ্জ্বল মিয়া। তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ভিমকালী নোয়াগাও গ্রামের আবদুল বারির ছেলে। পুলিশ তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে। উজ্জ্বল মিয়া বর্তমানে নগরীর কানিশাইলে এক কলোনিতে থাকেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: