সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংবাদ সম্মেলনে কাঁদলেন পরীমনি

full_839778584_1473176771বিনোদন ডেস্ক: এর আগে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করলেও নারীপ্রধান চরিত্রে এবারই প্রথম। আর এ চরিত্র ফুটিয়ে তুলতে সর্বোচ্চ চেষ্টা করেছেন বর্তমান সময়ে ঢাকায় চলচ্চিত্রের ব্যস্ত নায়িকা পরীমনি। এ ছবিতে তার সঙ্গে রয়েছেন নায়ক নবাগত রোশান। ছবির মারপিট নির্দেশনায় বলিউডের নির্দেশকসহ ছবিটি আসছে ঈদে মুক্তি পাওয়া না পাওয়া নিয়ে- এমন অনেক তাক লাগানো খবর উঠে এসেছে পরীকে ঘিরে।

ছবিটি মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলনে ‘রক্ত’ সিনেমার শুটিংয়ের পরিশ্রমের কথা বলতে গিয়ে আবেগী হয়ে পড়েন পরীমনি। এ সময় তার গলা কান্নায় আটকে আসছিলো এবং চোখে জল এসেছিলো।

মঙ্গলবার বিকালে বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করে এর অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

ছবিটি নিয়ে তিনি বলেন, ”রক্ত’তে যখন আমি চুক্তিদ্ধ হই, আমার হাতে সময় ছিল মাত্র ৮-৯ দিন। এরমধ্যেই আমাকে স্ক্যাটিং শিখতে হয়েছে, মারপিটের প্রশিক্ষণ, এমনকি ওজন কমাতে হয়েছে। ছবির প্রথম দিনের শুটিংয়ের আগে ৬ কেজি ওজন কমিয়েছি। শুটিং শুরু হওয়ার পর আরও ৪ কেজি কমিয়েছি।”

শুটিংয়ে অভিজ্ঞতা সম্পর্কে তিনি বললেন, ”আমরা যখন কলকাতায় শুটিং করেছি, তাপমাত্রা এত বেশি ছিল- তা সহ্য করা যাচ্ছিল না। একটি দৃশ্যের জন্য টিনসেডের উপর দাঁড়াতে হয়েছিল। এটা এতটাই গরম হয়ে গিয়েছিল যে, আমার জুতার তলা ভেদ করে উত্তাপ উঠে আসছিল। একপর্যায়ে তলা খুলে যায়। পরে সেটা সেলাই করে আবার শুটিং করেছি।”

শুটিংয়ে বেশ কয়েকবার চরম চ্যালেঞ্জের মুখে পড়েছেন, তাও জানান পরী। আর এসময় সহশিল্পীরা তাকে সহযোগিতা না করলে তার কাজ করাটা কঠিন হয়ে যেত। সহশিল্পীদের প্রতি ধন্যবাদ দিতে গিয়ে আবেগআপ্লুত হয়ে ওঠেন পরী। গলা ভারী হয়ে উঠলে কথা বলা বন্ধ করে দেন তিনি। এরপর আর না বলা কথাটি বলেননি তিনি।

‘রক্ত’তে তাকে দুটি রূপে দেখা যাবে বলে জানান তিনি। এছাড়া ছবিটি নিয়ে কথা বলেন এর প্রযোজক আব্দুল আজিজ, নায়ক রোশান ও সংগীত পরিচালক আকাশ।

এই ঈদ উৎসবে বাংলাদেশে শতাধিক ও ভারতের পেৃক্ষাগৃহে মুক্তি পাবে ‘রক্ত’। পরীমনি ও রোশান ছাড়াও এই সিনেমাতে অভিনয় করেছেন আশীষ বিদ্যার্থী, বিপ্লব চ্যাটার্জি, রাজা দত্ত, অমিত হাসান প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: