সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে আটক ১৫ জুয়াড়ি কারাগারে

2. daily sylhet jailহবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ শহরতলীর আলম বাজার থেকে জুয়া খেলার সরঞ্জামসহ আটক ১৫ জুয়াড়িকে কারাগারে প্রেরণ করা হয়েছে। সোমবার দুপুরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়।

তারা হচ্ছে বানিয়াচং উপজেলার আনোয়ারপুর গ্রামের মৃত আঞ্জব আলীর ছেলে এসএম ইউসুফ, পুরান পাথারিয়া গ্রামের মৃত হরমুজ আলীর ছেলে সমুজ আলী, একই গ্রামের জলফু মিয়ার ছেলে আব্দাল মিয়া, মৃত আব্দুর রশিদের ছেলে রেনু মিয়া, নয়াপাথারিয়া গ্রামের ধানিছ মিয়ার ছেলে ধন মিয়া, মৃত তোতা মিয়ার ছেলে সমছু মিয়া, আব্দুর রশিদের ছেলে ওয়াহিদ মিয়া, মৃত ইউসুফ আলীর ছেলে আরজ মিয়া, মৃত সিপাই মিয়ার ছেলে নূর ইসলাম, ফকির মিয়ার ছেলে দরছ মিয়া, ওয়াহিদ মিয়ার ছেলে আবুল খায়ের, আব্দুর রহমানের ছেলে ধলা মিয়া, পুরান পাথারিয়ার আরফাত আলীর ছেলে শামীম মিয়া, কুশিয়ারতলা গ্রামের ফিরোজ আলীর ছেলে আবুল মিয়া, কুর্শা খাগাউড়া গ্রামের মতলিব মিয়ার ছেলে জিয়াউর রহমান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক জানান, দীর্ঘদিন ধরেই আলম বাজার এলাকায় জুয়ার আসর বসছে। সম্প্রতি বিষয়টি আইনশৃঙ্খলা সভায় আলোচনায় আসে। পরবর্তীতে ওই এলাকা নজরদারীতে আনা হয়।

রোববার রাত ১১টায় গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে জুয়া খেলা অবস্থায় আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়।

সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত বসিয়ে ৬ জনকে একমাস করে এবং বাকিদের ১০ দিন করে সাজা দিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: