সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় দু’গ্রুপ ছাত্রের সংঘর্ষে আহত ১০, বহিরাগতদের হামলা

2.-daily-sylhet-sanggarsho-news1বড়লেখা প্রতিনিধি::
মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুজানগরে অবস্থিত ছিদ্দেক আলী উচ্চ বিদ্যালয়ে দুই গ্রুপ ছাত্রের সংঘর্ষে ও বহিরাগতের হামলায় উভয়পক্ষের অন্তত ১০ ছাত্র আহত হয়েছে।

মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় স্কুল ক্যাম্পাসে এ ঘটনা ঘটলে কর্তৃপক্ষ তাৎক্ষণিক স্কুল ছুটি ঘোষণা করেন। আহতদের ৫জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে বিকেলে পাপলু আহমদ নামের নবম শ্রেণীর এক ছাত্রকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সাধারণ ছাত্র, আহত ছাত্র ও হাসপাতাল সূত্র জানায়, ছিদ্দেক আলী উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর কয়েকজন ছাত্রের মধ্যে মঙ্গলবার বিরতির সময় মারামারির ঘটনা ঘটে। এতে দশম শ্রেণীর ইমন আহমদ, আফজল আহমদ ও নবম শ্রেণীর মাহফুজ আহমদ আহত হয়। তাদের অভিযোগ, নবম শ্রেণীর পাপুল আহমদ ও আবিদ আহমদ চাকু দিয়ে কুপিয়ে তাদের আহত করেছে। এদিকে পাপুল আহমদ ও আবিদ আহমদের অভিযোগ, বহিরাগত সন্ত্রাসী জসিম, সায়ফুর, সাহেদ, সাকির, ফরহাদ, আফজল ও শুভ স্কুলে ঢুকে বেধড়ক পিটিয়ে তাদেরকে আহত করেছে। এ সময় বহিরাগতরা অফিস কক্ষে হামলা চালিয়ে দরজা-জানালাসহ আসবাবপত্র ভাংচুর করেছ। সংঘর্ষ ও মারামারির ঘটনায় স্কুল ক্যাম্পাসে আতংকের সৃষ্টি হলে দুপুর ২টায় কর্তৃপক্ষ তাৎক্ষণিক স্কুল ছুটি ঘোষণা করেন।

উল্লেখ্য, ঐতিহ্যবাহী এ শিক্ষা প্রতিষ্ঠানে গ্রুপিং রাজনীতির শিকার। ইতোপূর্বেও এ বিদ্যালয়ে ছাত্রদের মধ্যে এভাবে মারামারির ঘটনা ঘটে। একটি প্রভাবশালী মহল স্কুলকে নিজেদের করায়ত্ত করে রাখতে কিছুদিন পর পর নানা ঘটনার জন্ম দিয়ে থাকেন। আর বিদ্যালয়ের প্রধান শিক্ষকও একজন অযোগ্য হিসেবে থাকায় তিনিও একাধিকবার লাঞ্ছিত হন।

প্রধান শিক্ষক আব্দুল জলিল দুই গ্রুপ ছাত্রের সংঘর্ষের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আহতদের ৫জনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হলে ১জনের অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: