সর্বশেষ আপডেট : ১২ মিনিট ১৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঝুঁকিপূর্ণ দুই ভাইয়ের গিনেজ রেকর্ড (ভিডিও)

photo-1473155466-550x366আন্তর্জাতিক ডেস্ক: বিশ্বের অদ্ভুত সব রেকর্ড নিয়ে কাজ করে গিনেজ বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস। নানাভাবে পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে তারা এসব রেকর্ডকে স্বীকৃতি দিয়ে থাকে। এসব রেকর্ড করার অনুষ্ঠানগুলো আবার কখনো কখনো টেলিভিশনে সরাসরি সম্প্রচারও করা হয়। এবার তেমনই এক অনুষ্ঠান রীতিমতো দর্শকদের মধ্যে ভয় তৈরি করেছে।

চোখ বাঁধা অবস্থায় হাতুড়ি দিয়ে পিটিয়ে নারকেল ফাটানোর এই প্রতিযোগিতার কথা শুনলে ততট ভয়ঙ্কর মনে হয় না। কিন্তু নারকেলগুলো রাখা হয়েছিল একজন মানুষের শরীরের পাশেই। আর যখন হাতুড়ি দিয়ে নারকেলগুলো ফাটানো হচ্ছিল তখন চোখ বন্ধ করে শুয়ে ছিলেন সেই মানুষটি।

চোখ বাঁধা অবস্থায় সবচেয়ে কম সময়ে একজন মানুষকে ঘিরে থাকা নারকেল ফাটানোর ঝুঁকিপূর্ণ এই কাজটি করেছেন ভারতীয় দুই ভাই যাদের নাম কাওয়ালজিৎ সিং ও কারামজিৎ সিং। মাত্র এক মিনিটে প্রায় সবগুলো নারকেল ফাটিয়ে ফেলেছেন কাওয়ালজিৎ সিং। আর চোখে যেন তিনি দেখতে না পান সেটা নিশ্চিত করার জন্য চোখে কালো কাপড় বাঁধার আগে চোখের ওপর ছড়িয়ে দেওয়া হয় লবণ।
আর এরপর কারামজিতের শরীরের পাশে থাকা প্রায় সবগুলো নারকেলই ফাটিয়ে ফেলেন কাওয়ালজিৎ। তবে আশ্চর্য হলেও কারামজিতের শরীরে একটা আঁচড়ও লাগেনি। তবে কাজটা খুব সতর্কতার সঙ্গে এবং দ্রুত করতে হয়েছে কাওয়ালজিৎকে। কারণ হাতুড়িটা যদি এক ইঞ্চিও এদিক-সেদিকে পড়ত তাহলে সেটা লাগত তাঁর ভাই কারামজিতের শরীরে।

২০১৪ সালের ২৫ জুলাই ইতালির মিলানে এক টেলিভিশন অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন দুই ভাই। ভাইকে অক্ষত রেখে এক মিনিটে ৩৫টি নারকেল ফাটান কারামজিৎ সিং।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: