সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে পানিতে পড়ে ৪ শিশুর মর্মান্তিক মৃত্যু

ww-36_32045ডেইলি সিলেট ডেস্ক:
হবিগঞ্জ ও নবীগঞ্জে পৃথক তিনটি ঘটনায় পানিতে পড়ে ২ বোনসহ ৪ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলো হবিগঞ্জ সদর উপজেলার বগলাখাল গ্রামের মৌলদ মিয়ার ছেলে রুকন মিয়া (৮) ও শহরের শায়েস্তানগর এলাকার বাবুল মিয়ার কন্যা তানিয়া আক্তার (১২) ও নবীগঞ্জ উপজেলার ছালামতপুর গ্রামের বিলার মিয়ার কন্যা আড়াই বছর বয়সী মারুফা বেগম ও মারিয়া বেগম।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেলে বৃষ্টির সময় রুকন তার বাড়িতে খেলা করার সময় পাশ্ববর্তী পুকুরে পড়ে যায়। কিছুক্ষন পরে তাকে পুকুরে ভাসতে দেখে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষনা করেন। নিহত রুকন স্থানীয় প্রাইমারী স্কুলের প্রথম শ্রেনীর ছাত্র।

এদিকে, একই সময়ে শহরের শায়েস্তানগর এলাকার বাবুল মিয়া কন্যা তানিয়া আক্তার হাইস্কুলের পুকুরে গোলস করতে গিয়ে পানিতে তলিয়ে যায়। অনেক্ষন পর তাকে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় লোকজন উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

অপরদিকে, নবীগঞ্জ উপজেলার গন্ধ্যা ছালামতপুর রোডস্থ এর বাসিন্দা ঝালমুড়ি বিক্রেতা বিলাল মিয়ার দুই যমজ শিশু কন্যা গতকাল সন্ধ্যার দিকে খেলতে গিয়ে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে যায়। অনেক খুজাখুজি করেও আর তাদেরকে পাওয়া যায়নি। পরে সন্ধ্যা ৭টার দিকে তাদের লাশ পুকুরে ভেসে উঠে।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত ২ শিশু কন্যা হল, আড়াই বছর বয়সী মারুফা বেগম ও মারিয়া বেগম। এ ব্যাপারে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ নির্ঝন ভট্টাচার্য্য জানান, শিশুদের পিটের ভিতরে অতিরিক্ত পানি প্রবেশের কারনে তাদের মৃত্যু হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: