সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩০ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জে পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি

unnamed (1)বালাগঞ্জ প্রতিনিধি: সারা দেশের ন্যায় সিলেটের বালাগঞ্জ উপজেলায় কর্মরত পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করা হয়েছে। সদ্য বিলুপ্ত ‘একটি বাড়ী একটি বাড়ী খামার প্রকল্পের’ সকল কর্মকর্তা-কর্মচারীদেরকে ‘পল্লী সঞ্চয় ব্যাংকে’ পদায়নের দাবীতে মঙ্গলবার বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম আজহারুল ইসলামের নিকট এ স্মারকলিপি দেয়া হয়।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে- ‘একটি বাড়ী একটি বাড়ী খামার প্রকল্পের’ সকল কর্মকর্তা-কর্মচারীদেরকে পল্লী সঞ্চয় ব্যাংকের আইনে চাকুরীর প্রবিধান মোতাবেক দ্রুত পদায়ন ও স্থায়ীকরন, যাচাই-বাচাই’র নামে কোনো কর্মকর্তা-কর্মচারীকে ছাঁটাই না করা, দ্রুত পল্লী সঞ্চয় ব্যাংকের কার্যক্রম শুরু করা, সমবায় আইনে সমিতি নিবন্ধনের সিদ্ধান্ত বাতিল করা ও কর্মকর্তা-কর্মচারীদের বেতন গ্রেড-আপডেট করা।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন- পল্লী সঞ্চয় ব্যাংকের উপজেলা সমন্য়কারী ও শাখা ব্যবস্থাপক (সাময়িক দায়িত্ব) তানজিল মাহমুদ চৌধুরী, ফিল্ড সুপারভাইজার শুষিল চন্দ্র দেবনাথ, হাছান আহমদ, মাঠ সহকারী মাছুমুর রহমান চৌধুরী, বিশ^জিৎ চৌধুরী, তাজুল ইসলাম তালুকদার রাসেল, দ্বীপঙ্কর চন্দ্র দেব, সুমন চক্রবর্তী, রুপক দাস, পুলক দাস, ডলি রাণী দাস, পলি দাম, দ্বীপা বেগম, জনি রাণী দে ও অসীম দাস প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: