সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমান শাহ চলে যাওয়ার ২০ বছর আজ

Salman-Shah20160906122041বিনোদন ডেস্ক::
বাংলাদেশের চলচ্চিত্রের ক্ষণজন্মা নায়ক সালমান শাহের ২০তম মৃত্যুবার্ষিকী আজ (৬ সেপ্টেম্বর)। নায়ক সালমান শাহর মৃত্যুবার্ষিকী উপলক্ষে সালমান শাহ স্মৃতি পরিষদের উদ্যোগে আজ এফডিসি মসজিদে বাদ আসর দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন পরিচালক সোহনুর রহমান সোহান। সালমান শাহ স্মৃতি পরিষদের সভাপতি কণ্ঠশিল্পী এস এম শফিসহ চলচ্চিত্রাঙ্গনের শিল্পী, কলাকুশলী এবং অন্যরা উপস্থিত থাকবেন।

১৯৯৬ সালের এই দিনে তিনি রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন। প্রতিপক্ষ ও নিন্দুকেরা তার মৃত্যুকে আত্মহত্যা বললেও তার পরিবার ও ভক্তদের দাবি তাকে হত্যা করা হয়েছে। বিষয়টি নিয়ে মামলা এখনো বিচারাধীন।

সালমান শাহের জন্ম ১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর নানার বাড়ি দাড়িয়া পাড়া, সিলেট। তার অভিনয় জীবন শুরু হয় বিটিভিতে শিশুশিল্পী হিসেবে। কিশোর বয়সে তিনি ছিলেন কণ্ঠশিল্পী।

সোহানুর রহমান সোহান পরিচালিত `কেয়ামত থেকে কেয়ামত` ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে তার চলচ্চিত্রে আগমন। প্রথম ছবিতেই সারাদেশের মানুষের মন জয় করে নিলেন তার অভিনয়, ব্যক্তিত্ব আর সুদর্শন চেহারা দিয়ে। স্বল্প সময়ের মধ্যে সালমান শাহ ২৭টি ছবিতে অভিনয় করেন। তার প্রায় প্রতিটি ছবি ছিল ব্যবসাসফল। সালমানের সর্বমোট মুক্তিপ্রাপ্ত ২৭টি ছবির ১৪টিতেই তার নায়িকা ছিলেন শাবনূর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: