সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা উদ্যোক্তা ফোরামের মানববন্ধন ও স্মারকলিপি পেশ

012ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে সরাসরি নিয়োগ প্রদানের দাবীতে ৬ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে সিলেটের জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে সিলেট জেলা উদ্যোক্তা ফোরাম এক মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে।

unnamed (2)সিলেট জেলা উদ্যোক্তা ফোরামের সভাপতি মোঃ রাজিব আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী মাহমুদুল হাসানের পরিচালনায় মানববন্ধন চলাকালীন কর্মসূচীতে বক্তারা বলেন, ইউনিয়ন ডিজিটাল সেন্টারে কর্মরত উদ্যোক্তারা তৃণমূলে তথ্য প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করছে। স্থানীয় সরকারের উন্নয়ন তরান্বিত করতে এলজিএসপি-২ এর মাধ্যমে প্রাপ্ত প্রশিক্ষণে ইউনিয়ন পরিষদের অনলাইন মনিটরিং টুল ব্যবহার করে আয়, ব্যয়, বার্ষিক বাজেট প্রণয়ন, এসওই, এএফএস ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কার্যক্রম সম্পাদন করে থাকেন। বিশেষ করে জাতীয় তথ্য বাতায়নের মাধ্যমে ইউনিয়ন পর্যায়ের তথ্য প্রতিনিয়ত হালনাগাদ সংযুক্তির কাজ করে যাচ্ছেন। যা ডিজিটাল বাংলাদেশ পরিণত করার জন্য রূপকল্প ‘ভিশন ২০২১’ দেশ ও জাতির জন্য বিশাল মঙ্গল ও উন্নতি বয়ে এনেছে। তাই এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে উদ্যোক্তাদের সার্বিক বিষয়াদি বিবেচনা করে উদ্যোক্তাদের ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে সরাসরি নিয়োগ প্রদানের জন্য বক্তারা কর্তৃপক্ষের নিকট জোরদাবী জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন সিলেট জেলা উদ্যোক্তা ফোরামের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হাকিম, সহ-সভাপতি শায়েখ সুমন, সাংগঠনিক সম্পাদক বিমল কান্তি পাল, ধর্ম সম্পাদক মনসুর হোসেন মুন্না, সদস্য শামীম আহমদ, এস এম তপু, গোলাম রসুল খান, বাদশা মিয়া, জোছনা বেগম, সাজেদা বেগম, মনজুর আহমদ, মারজান আহমদ, সৈয়দ নাজির আলী প্রমুখ। মানববন্ধন শেষে ফোরামের নেতৃবৃন্দ সিলেটের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শহিদুল ইসলাম চৌধুরীর কাছে স্মারকলিপি পেশ করেন। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: