সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লাখো মানুষের শ্রদ্ধায় সিক্ত হলেন বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর আব্দুর রহিম

1473083117নিউজ ডেস্ক: লাখো মানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত হলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর ও মুক্তিযুদ্ধকালীন পশ্চিমাঞ্চলীয় জোনের জোনাল চেয়ারম্যান সাবেক এমপি এম. আব্দুর রহিম।

সোমবার দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে লাখো মানুষ এম আব্দুর রহিমের কফিনে শ্রদ্ধা অর্পণ করেন। দিনাজপুর গোর-এ শহীদ ময়দানের পাশে কেন্দ্রীয় শহীদ মিনারে এম আব্দুর রহিমের কফিনে সোমবার সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত বিভিন্ন সংগঠন, প্রতিষ্ঠানসহ সর্বস্তরের মানুষ ফুলেল শ্রদ্ধা অর্পন করেন।

এরপর বেলা ১১টায় গোর-এ শহীদ ময়দানে মরহুমের দ্বিতীয় জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযায় অংশ নেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২-এর সাবেক চেয়ারম্যান বিচারপতি ওবায়দুর হাসান, প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, প্রশাসানের বিভিন্ন কর্মকর্তা, আওয়ামী লীগ ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাসহ বিভিন্ন প্রতিষ্ঠান এবং সর্বস্তরের জনতা।

জানাযার আগে দিনাজপুরে স্বাধীন বাংলাদেশের প্রথম পতাকা উত্তোলনকারী এম. আব্দুর রহিমকে গার্ড অব অনার দেয়া হয়। দুপুর ২টায় দিনাজপুর সদর উপজেলার জালালপুর গ্রামে তৃতীয় জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তার দাফনকার্য সম্পন্ন করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: