সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রণবীরের সিনেমা নিয়ে ক্যাটরিনা যা বললেন

full_1649868707_1473137531বিনোদন ডেস্ক: ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমাটির টিজার কয়েকদিন আগে প্রকাশিত হয়েছে। প্রকাশের পর বেশ সাড়া ফেলেছে টিজার। সিনেমাটিতে অভিনয় করছেন অভিনেত্রী ক্যাটরিনার সাবেক প্রেমিক রণবীর কাপুর।

টিজারে রণবীর-ঐশ্বরিয়া রসায়ন সকলের দৃষ্টি কেড়েছে। ফলে সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীর-ঐশ্বরিয়ার এই অন্তরঙ্গ দৃশ্য সবার প্রধান আলোচনার বিষয়ে পরিণত হয়েছে।

এদিকে টিজারে সাবেক প্রেমিক রণবীরের সঙ্গে ঐশ্বরিয়ার রসায়ন দেখে ক্যাটরিনার প্রতিক্রিয়া কী, সে সম্পর্কে জানতে ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার টিজার নিয়ে প্রশ্ন করা হয় ক্যাটরিনাকে। তবে উত্তরে সিনেমার অভিনয় শিল্পীদের নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি। এমনকি কৌশলে এড়িয়ে গেছেন রণবীরকেও।

সিনেমাটি নিয়ে তিনি বলেন, “অনেকদিন পর ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’ এবং ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর মতো সিনেমার পরিচালকের সিনেমা আসছে। এটি দর্শকের জন্য অবশ্যই একটি এক্সাইটিং মুহূর্ত।”

দীর্ঘ চার বছর পর ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার মাধ্যমে পরিচালকের চেয়ারে ফিরেছেন করণ জোহর। প্রেমের গল্প নির্ভর এই সিনেমাটিতে রণবীর কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, আনুশকা শর্মা এবং ফাওয়াদ খানকে দেখা যাবে।

ক্যাটরিনা বর্তমানে ব্যস্ত ‘বার বার দেখো’ সিনেমার প্রচারণা নিয়ে। এতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে এ অভিনেত্রীকে। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: