সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফাইনালে চ্যানেল এসের সঙ্গি বাংলাদেশ প্রতিদিন

unnamed (7)ডেইলি সিলেট ডেস্ক: মাহা ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে খেলা নিশ্চিত করেছে বাংলাদেশ প্রতিদিন। টুর্নামেন্টের অন্যতম ফেবারিট দলটি এখন শিরোপা থেকে এক ম্যাচ দূরে। ফাইনালে তারা মুখোমুখি হবে আরেক ফেবারিট দল চ্যানেল এসের।

সোমবার টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে ৪-১ গোলে প্রতিপক্ষ দৈনিক সংবাদকে পরাজিত করে বাংলাদেশ প্রতিদিন। সিলেট জেলা স্টেডিয়ামে বিকেল ৫ টায় সেমিফাইনাল খেলতে নেমে শুরু থেকেই প্রতিপক্ষকে নাস্তানাবুদ করে খেলতে থাকে বি গ্রুপের চ্যাম্পিয়ন দলটি। তাদের আক্রমণভাগের খেলোয়াড় মান্না, কোহিনূর আর অপুর একের পর এক আক্রমণের মুখে প্রায় একাই প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা চালিয়ে যান সংবাদ দলের অধিনায়ক ও গোলরক্ষক মঈনুল হক বুলবুল। তবে পুরো টুর্নামেন্ট দারুণভাবে গোলপোস্ট আগলে রাখা বুলবুলকে এদিন হজম করতে হয়েছে চার চারটি গোল।

খেলা শুরুর অল্প পরেই প্রথম গোলটি পেয়ে যায় বাংলাদেশ প্রতিদিন। মান্না চৌধুরীর বাড়িয়ে দেয়া বলে হেড করে গোল দেন কোহিনূর। দ্বিতীয় গোল পেতেও বেগ পেতে হয়নি তাদের। মধ্যমাঠ থেকে একাই বল টেনে নিয়ে দারুণ শটে গোল করেন অপু।

গোল পরিশোধে দুর্বল আক্রমণ করে সুফল তুলতে পারেনি সংবাদ। ইনজুরিতে পড়ে দলের বেশ কজন মূল খেলোয়াড়েরর অনুপস্থিতি দারুণভাবে ভুগিয়েছে তাদের। গোলরক্ষক মঈনুল হক বুলবুল আর রক্ষণভাগের খেলোয়াড়দের মরণপণ লড়াইয়ের কারণে প্রথমার্ধে আর গোলসংখ্যা বাড়েনি। ২-০ গোলের ব্যবধানে শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধে আরো চেপে বসে বাংলাদেশ প্রতিদিন। দুদলই একের পর এক বদলি খেলোয়াড় তুলতে থাকে মাঠে। তবে তাতে কমানো যায়নি মান্নার গোলক্ষুধা। টুর্ণামেন্টের সর্বোচ্চ স্কোরারের দৌড়ে শামিল থাকা মান্না দ্বিতীয়ার্ধে একাই করেন দুটি গোল। হতে হতেও হয়নি হ্যাটট্রিক। পাল্টা আক্রমণে সুযোগ পেয়ে সংবাদের হয়ে সান্ত্বনাসুচক একমাত্র গোলটি করেন নূর আহমদ।
ম্যাচ শেষ হয় ৪-০ গোলে। ম্যাচ শেষে অপুকে ম্যান অব দ্যা ম্যাচ ঘোষণা করা হয়।

আগামীকালের খেলা : মাহা ইমজা মিডিয়া কাপ টুর্নামেন্টে আজ কোনো খেলা হবে না। আগামী বুধবার তৃতীয় স্থান নির্ধারণি ম্যাচে মুখোমুখি হবে সেমিফাইনালে পরাজিত দুই দল দৈনিক সংবাদ ও যমুনা টেলিভিশন। সিলেট জেলা স্টেডিয়ামে বিকেল ৫ টায় অনুষ্ঠিত হবে ম্যাচটি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: