সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিশা হত্যা: ওবায়দুলসহ ২ জনের জবানবন্দি

full_1537799869_1473092808নিউজ ডেস্ক: রাজধানীর কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী সুরাইয়া আক্তার রিশা হত্যা মামলার আসামি ওবায়দুল হক ও এক চাকু বিক্রেতার জবানবন্দি গ্রহণ করছেন আদালত। সোমবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসান হাবিব এই জবানবন্দি গ্রহণ করেন।

এর আগে ওবায়দুলকে ৬ দিনের রিমান্ডে পাঠানো হয়। আদালতে তুলে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার পুলিশ পরিদর্শক আলী হোসেন।

গত ২৪ আগস্ট উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের সামনের ফুটওভার ব্রিজে রিশাকে ছুরিকাঘাত করা হয়। প্রত্যক্ষদর্শী এবং রিশার স্বজনদের অভিযোগ ওবায়দুল নানা সময় রিশাকে উত্ত্যক্ত করতো। পাত্তা না দেয়ায় সে প্রতিশোধ নিতে এই হামলা করে। মারাত্মক জখম রিশাকে তাৎক্ষণিকভাবে ইসলামী ব্যাংক হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চারদিন পর ২৮ আগস্ট মারা যায় রিশা। এর আগেই ওবায়দুলকে প্রধান আসামি করে মামলা করেন রিশার মা তানিয়া হোসেন। রিশার মৃত্যুর পর বিক্ষোভে ফেটে পড়ে উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের শিক্ষার্থীরা।

তাদের সঙ্গে একাত্মতা পোষণ করে বিক্ষোভে অংশ নেন বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন। সন্দেহভাজন খুনি ওবায়দুলকে গ্রেপ্তার করতে ৪৮ ঘণ্টার আলটিমেটাম দেয় শিক্ষার্থীরা। পরে নীলফামারী জেলা পুলিশের সহায়তায় রমনা থানা পুলিশ ও র‌্যাব গতকাল নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় বাজারের একটি হোটেল থেকে বৈশাখী টেইলার্সের কাটিং মাস্টার ওবায়দুল হককে গ্রেপ্তার করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: