সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার পেপার ম্যাগাজিনের প্রচ্ছদে দীপিকা

full_1865724238_1473087748বিনোদন ডেস্ক: বলিউডের পর এবার যুক্তরাষ্ট্র জয় করতে যাচ্ছেন ভারতীয় তারকা দীপিকা পাড়ুকোন। সম্প্রতি এমন আভাসই দিয়েছে যুক্তরাষ্ট্রভিত্তিক ‘পেপার ম্যাগাজিন’।

নানা আলোড়ন তোলা ম্যাগাজিনটি দীপিকাকে বলিউড ‘বিগি’ হিসেবে উল্লেখ করে ঘোষণা দিয়েছে, শিগগিরই যুক্তরাষ্ট্র মাতাবেন দীপিকা। ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের পক্ষ থেকে দীপিকাকে হলিউডের পরবর্তী প্রজন্ম হিসেবে ঘোষণা দেওয়ার কয়েকদিনের মাথায় পেপার ম্যাগাজিনেও এমন ঘোষণা দেওয়া হলো।

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির মধ্য দিয়ে হলিউডে যাত্রা শুরুর আগে থেকেই খবরের পাতায় বার বার শিরোনাম হয়ে আসছেন দীপিকা। আর ছবিটিতে অভিনয়ে ব্যাপক সাফল্যের পর দীপিকাকে নিয়ে যে ধরনের আশা করা হচ্ছিল তা সত্য বলেই প্রমাণ করলো পেপার। নিজেদের অনলাইন ভার্সনে দীপিকাকে প্রচ্ছদ করেছে ম্যাগাজিনটি।

ম্যাগাজিনটিকে একটি সাক্ষাৎকারও দিয়েছেন এ তারকা। হলিউডে নিজের কাজের অভিজ্ঞতার কথা জানিয়ে দীপিকা বলেন, ‘ভারত থেকে আসার আগে নতুন পরিবেশ, নতুন মানুষ ও নতুন সেটআপে কাজ করা নিয়ে আমি ভয়ে ছিলাম।’

‘প্রথম কয়েকটা দিন আমার মনে হয়েছিল, নতুন পরিবেশ ও নতুন লোকজন যাদের সঙ্গে আমি আগে কখনও কাজ করিনি; তাদের সঙ্গে খাপ খাওয়াতে আমার সময় লাগবে। তবে আমি কয়েকদিনের মধ্যেই বুঝতে পারলাম, একেবারেই স্বতঃস্ফুর্ত হয়ে গেছি।’

উল্লেখ্য, আগামী বছর ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ ছবিটি হলিউডে মুক্তি পাবে। ছবিতে দীপিকার বিপরীতে অভিনয় করেছেন ভিন ডিজেল।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: