সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে মহিলা কলেজ বাসে বখাটেদের হামলা ॥ আহত ২

daily-sylhet-hamla-1-1কমলগঞ্জ সংবাদদাতা: মৌলভীবাজারের কমলগঞ্জে কলেজ ছাত্রীদের আসা যাওয়ার পথে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেরা আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের ছাত্রী বাসে হামলা চালায়। বখাটেদের হামলায় দুই সহোদর বাস চালক ও হেলপার আহত হয়েছে। বাসের মালিক রোববার রাতেই কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। রোববার (৪ সেপ্টেম্বর) দিবাগত সন্ধ্যা সোয়া ছয়টায় আদমপুর ইউনিয়নের আদমপুর বাজার এ ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার মুন্সিবাজারের শাহ আব্দুল মালিক একটি বাস প্রতিদিন ইসলামপুর ও আদমপুর ইউনিয়ন এলাকায় কলেজে পড়–য়া আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের ছাত্রীদের পরিবহন করে। প্রতিদিন আসার সময় পশ্চিম জালালপুর গ্রামের কতিপয় বখাটেরা নিয়মিত বাসে আসা কয়েকজন ছাত্রীকে উত্যক্ত করতো। ৪ সেপ্টেম্বর রোববার সকালে বাস যোগে ছাত্রীরা কলেজে আসার সময় বখাটেরা দুই ছাত্রীকে (রুপা আক্তার ও পারভীন আক্তারকে) উত্যক্ত কওে এবং জোরপর্ুূবক ভাবে বাস থেকে নামিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় বাসের চালক শাহ মো: ইয়াছিন (২৬) বখাটেদের বাধা দেন এবং উত্যক্ত না করতে বলেন। এতে ক্ষুদ্ধ হয়ে রবিবার বিকালে পরীক্ষা শেষ করে ছাত্রীদের গন্তব্যে পৌছে দিয়ে ফেরার সময় বখাটে মো: তারিক মিয়া (২০), রুবেল মিয়া (২৪) আসাদ মিয়া (২২), সালাম মিয়া(২০)-র নেতৃত্বে মহিলা কলেজের ছাত্রীদের বহন করা বাসের গতিরোধ করে চালক শাহ মো: ইয়াছিন ও হেলপার তার সহোদর শাহ মো: আব্দুস সামাদকে মারধর করে। হামলকারী বখাটেদের বাড়ি আদমপুর ইউনিয়নের পশ্চিম জালালপুর গ্রামে।

বাস মালিক শাহ আব্দুল মালিক বলেন, তার এক ছেলে বাসের চালক ও এক ছেলে হেলপার। ঘটনার জড়িত থাকায় অভিযোগে ৪জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ছাত্রী বাসে হামলার ঘটনায় নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, ঘটনার সময় এ এলাকায় পুলিশের একজন উপ পরিদর্শকও উপস্থিত থাকায় এলাকাবাসী এক বখাটেকে ধরেছিল। পরে জনৈক প্রভাবশালী ব্যক্তি জাহাঙ্গীর মুন্না রানা ধরে রাখা বখাটেকে ছাড়িয়ে নেন।

আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো: হেলাল উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি ঘটনাটি জানেন এবং বাস চালক মামলা দায়ের করেছেন। বিষয়টি নিয়ে থানা পুলিশের সাথে যোগাযোগ করেছেন।

কমলগঞ্জ থানার উপ পরিদর্শক কৃষ্ণ মোহন দেবনাথ বখাটেরা কলেজ বাসে হামলা চালিয়ে চালক ও হেলপারকে মারধর করেছে বলে স্বীকার করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: